৭৯ হাজারের Dell ল্যাপটপ এখন কেনা যাবে ১৮ হাজারে, এই কোম্পানি দিচ্ছে ধামাকা অফার

Amazon Offer Dell i5 Laptop Online

আজকালকার সময়ে বিভিন্ন কাজ মেটানোর জন্য ল্যাপটপ অত্যন্ত প্রয়োজনীয় একটি বস্তু। কিন্তু অন্যান্য ইলেকট্রনিক্স বা ডিভাইসের তুলনায় ভালো ল্যাপটপের দাম অনেকটাই বেশি, তাই চাইলেও চট করে এটি কেনা যায়না। বিশেষ করে ব্র্যান্ডেড ল্যাপটপের ক্ষেত্রে আমাদের সবারই কমবেশি ভাবনা চিন্তা করতে হয়। সেক্ষেত্রে আপনি যদি একটি সস্তায় একটি ল্যাপটপ কেনার পরিকল্পনা করেন, তাহলে Dell-এর একটি মডেল আপনার জন্য ভাল বিকল্প হতে পারে। ভাবছেন Dell ল্যাপটপের দাম তো অনেক বেশি, কীভাবে তা সস্তায় কিনবেন? তবে বলি, একটি অফারে ৭৯,০০০ টাকা দামের 5th Generation Core i5 Dell ল্যাপটপ এখন মাত্র ২০ হাজার টাকার কমে কেনার জন্য উপলব্ধ হয়েছে। অর্থাৎ এই অফার কাজে লাগালেই আপনি একটি মিড রেঞ্জের ফোনের দামে নামী ব্র্যান্ডের ল্যাপটপ কিনে ফেলতে পারবেন। তো আসুন, এখন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক…

৭৯,০০০ টাকার ল্যাপটপ মিলছে মিড রেঞ্জার ফোনের দামে, কীভাবে?

শুরুতেই বলেছি, ডেল ইন্টেল ৫তম জেনারেশন কোর আই৫ ৫৩০০ইউ (5300U) ল্যাপটপের এমআরপি (MRP) এমনিতে ৭৯,০০০ টাকা। তবে অ্যামাজন ইন্ডিয়ায় এখন এই ল্যাপটপের ওপর বিশাল (দামের ওপর ৭৬%) ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, যার ফলে এটি মাত্র ১৮,৫৪১ টাকায় কেনা যাবে। এই ছাড় ফ্ল্যাট ডিসকাউন্ট হিসেবেই মিলবে, এর মধ্যে কোনো এক্সচেঞ্জ বা ব্যাঙ্ক ডিসকাউন্ট অন্তর্ভুক্ত নয়।

সেক্ষেত্রে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে ল্যাপটপটি কিনলে আপনারা ১,২০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন, যারপর ল্যাপটপটির দাম ১৭,৩৪১ টাকায় নেমে আসবে। আবার চাইলে ল্যাপটপটি ৭৮৪ টাকার ইএমআই স্কিমের মাধ্যমেও কেনা যাবে। এতে, ক্রেতারা পাবেন ৬ মাসের ওয়ারেন্টিসহ ৭ দিনের রিপ্লেসমেন্ট। তবে একটা জিনিস মাথায় রাখবেন, অফারে তালিকাভুক্ত এই ডেল ল্যাপটপ, একেবারে আনকোরা মানে ব্র্যান্ড নিউ মডেল নয়। এটি একটি রিনিউড (renewed) মানে সংস্কার করা প্রোডাক্ট যাকে কিছু মেরামত বা আপগ্রেড করে নতুনের মত রূপ দিয়ে বিক্রি করা হচ্ছে।

Dell Intel 5th Gen Core i5 5300U

Dell Intel 5th Gen Core i5 5300U ল্যাপটপের স্পেসিফিকেশন

ডেল ইন্টেল ৫তম জেনারেশন কোর আই৫ ৫৩০০ইউ ল্যাপটপে আছে ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে যা ১৩৬৬ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করে। এটি প্রি-ইনস্টলড উইন্ডোজ ১০ প্রো (Windows 10 Pro) অপারেটিং সিস্টেমের সাথে আসে। অন্যদিকে এতে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশন দেওয়া হয়েছে। শুধু তাই নয়, এতে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট, কার্ড রিডার এবং অডিও জ্যাক সমর্থন। এর ওজন ১.৮ কেজি।