Asus Gaming Days: গেমিং ল্যাপটপের উপর ৩৮ শতাংশ ছাড়, কোন মডেল কত দামে পাওয়া যাবে দেখে নিন

Asus Gaming Day সেলে ROG Strix, Zephyrus, Flow TUF এবং Scar সিরিজের ল্যাপটপকে তুলনায় সাশ্রয়ী মূল্যে কিনে নিতে পারবেন

Asus Gaming Day sale start Discounts on Asus Gaming laptops

তাইনিজ পিসি ব্র্যান্ড ASUS ভারতে প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ‘ASUS Gaming Day’ নামের একটি নতুন সেলের ঘোষণা করলো। এই সেল ইতিমধ্যেই লাইভ হয়ে গেছে এবং আগামী ২৩শে ডিসেম্বর পর্যন্ত চলমান থাকবে। এই সময়কালে, সংস্থাটি তাদের ই-শপ, আসুস এক্সক্লুসিভ স্টোর এবং আরওজি (ROG) স্টোরের মাধ্যমে সামগ্রিক গেমিং পিসি পোর্টফোলিওর সাথে নানাবিধ অফার ও ডিসকাউন্ট দেওয়ার ঘোষণা করেছে। সেল চলাকালীন ক্রেতারা – ROG Strix, Zephyrus, Flow TUF এবং Scar সিরিজের ল্যাপটপকে তুলনায় সাশ্রয়ী মূল্যে কিনে নিতে পারবেন। ASUS, ডিসকাউন্টের পাশাপাশি নো-কস্ট ইএমআই বিকল্প এবং কম মূল্যে ওয়ারেন্টি এক্সটেনশন কেনার সুবিধাও অফার করবে তাদের সমস্ত গেমিং ল্যাপটপের সাথে।

প্রসঙ্গত ASUS নিশ্চিত করেছে যে, ক্রেতারা TUF সিরিজের সাথে ৩৮% পর্যন্ত, Zephyrus সিরিজের সাথে ৩৭% পর্যন্ত, Strix ও Scar সিরিজের সাথে ৩০% পর্যন্ত এবং ROG Flow সিরিজের সাথে ৩৩% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। সর্বোপরি, ASUS আনীত G513IE (2021) এবং G713IE (2021) মডেল খরিদ করবেন এমন প্রথম ১০০ জন গ্রাহককে ৪,৫০০ টাকা মূল্যের একটি ROG গেমিং মাউস সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবে বলেও ঘোষণা করা হয়েছে। কিন্তু এর জন্য আপনাদের প্রথমে asuspromo.in সাইটে নিজেকে রেজিস্টার করাতে হবে। চলুন এবার ASUS Gaming Day Sale -এ কোন কোন ল্যাপটপের সাথে কি কি অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক…

ASUS Gaming Day সেলে ল্যাপটপের সাথে অফার

১. ASUS ROG Strix G15 G513IE-HN040WS :

আসুস আরওজি স্ট্রিক্স জি১৫ ল্যাপটপকে ১,১৫,৯৯০ টাকা মূল্যে লঞ্চ করা হয়েছিল ভারতে। কিন্তু আসুস গেমিং ডেজ সেল চলাকালীন এটিকে ৮৪,৯৯০ টাকায় পাওয়া যাবে। বিশেষত্বের কথা বললে, এতে ৪তম প্রজন্মের এএমডি রাইজেন ৭ সিপিইউ এবং ৪ জিবি আরটিএক্স ৩০৫০টি গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। ল্যাপটপটি ১৬ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট PCIe SSD সহ এসেছে। লেটেস্ট উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম চালিত এই মডেলে ১৫.৬-ইঞ্চির ডিসপ্লে রয়েছে।

২. ASUS TUF Gaming A15 FA507RE-HN043WS :

১,৪৯,৯৯০ টাকা বিক্রয় মূল্যের সাথে আসা আসুস টিইউএফ গেমিং এ১৫ ল্যাপটপকে সেল চলাকালীন ক্রেতারা ৯৬,৯৯০ টাকায় কিনে নিতে পারবেন। উক্ত মডেলটি ৬তম প্রজন্মের এএমডি রাইজেন ৭ সিপিইউ এবং ৪ জিবি আর্যিএক্স ৩০৫০ টিআই গ্রাফিক্স সহ এসেছে। এই ল্যাপটপে ১৬ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট PCIe SSD বর্তমান।

৩. ASUS TUF Gaming F15 FX507ZM-HF068WS :

টিইউএফ সিরিজের আরেকটি ল্যাপটপকেও ডিসকাউন্ট সহ সেলে বিক্রি করা হচ্ছে। আজ্ঞে হ্যাঁ! টিইউএফ গেমিং এফ১৫ FX507ZM-HF068WS কে সেলে ১,১৮,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। ফিচারের কথা বললে, উক্ত মডেলে ১৫.৬-ইঞ্চির ডিসপ্লে প্যানেল, ৬ জিবি আরটিএক্স ৩০৬০ গ্রাফিক্স, ১২তম প্রজন্মের ইন্টেল কোর আই৭ সিপিইউ, ১৬ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট PCIe SSD স্টোরেজ পাওয়া যাবে।

৪. ASUS TUF Gaming F17 FX707ZM-HX030WS :

১২তম প্রজন্মের ইন্টেল কোর আই৭ আসুস টিইউএফ গেমিং এফ১৭ ল্যাপটপকে ১,৭৫,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু আসুস গেমিং ডে সেল লাইভ থাকাকালীন এটিকে ডিসকাউন্ট সহ ১,০৯,৯৯০ টাকায় বিক্রি করা হবে। এতে ১৭.৩-ইঞ্চি ডিসপ্লে প্যানেল এবং ৬ জিবি আরটিএক্স ৩০৬০ জিপিইউ আছে।

৫. ASUS ROG Strix G17 G713IE-HX040W :

আসুস সংস্থা আরওজি-সিরিজের এই ল্যাপটপকে বর্তমানে ৮৪,৯৯০ টাকার বিনিময়ে কেনা যাবে। তবে সেল শেষ হয়ে গেলেই, ডিভাইসটির দাম বেড়ে পুনরায় ১,২১,৯৯০ টাকা হবে। আলোচ্য আরওজি স্ট্রিক্স জি১৭ ল্যাপটপে – ৪তম প্রজন্মের এএমডি রাইজেন ৭ সিপিইউ এবং আরটিএক্স ৩০৫০ টিআই জিপিইউ আছে। এছাড়া এতে ১৬ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট PCIe SSD পাওয়া যাবে।

৬. ASUS ROG Zephyrus G14 GA401IHR-HZ070TS :

উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম চালিত আসুস আরওজি জেফিরাস জি১৪ ল্যাপটপে ৪ জিবি জিটিএক্স ১৬৫০ গ্রাফিক্স এবং ৪তম প্রজন্মের এএমডি রাইজেন ৭ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৮ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট PCIe SSD সহ এসেছে। আসুস গেমিং ডে সেলে এটিকে ৭৩,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে।

৭. ASUS ROG Strix Scar 17 SE G733CX-LL013WS :

আরওজি স্ট্রিক্স স্ক্যার ১৭ এসই ল্যাপটপের প্রকৃত বিক্রয়মূল্য ৪,৩৪,৯৯০ টাকা। কিন্তু সেলে এটিকে ডিসকাউন্ট সহ ৩,৫৯,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। ফিচার হিসাবে এতে – ১২তম প্রজন্মের ইন্টেল কোর আই৯ সিপিইউ, ৩২ জিবি র‌্যাম, ২ টেরাবাইট PCIe SSD স্টোরেজ এবং ১৬ জিবি আরটিএক্স ৩০৮০ টিআই গ্রাফিক্স পাওয়া যাবে।

৮. ASUS ROG Flow X13 GV301QH-K6474TS :

আরওজি সিরিজের এই মডেলটি হল ভারতে আগত আসুসের অন্যতম প্রিমিয়াম ল্যাপটপ। এটিকে আগামী ২৩শে জানুয়ারি অবধি অর্থাৎ সেল লাইভ থাকাকালীন ডিসকাউন্ট সহ ২,৩৪,৯৯০ টাকায় কেনা যাবে। উক্ত ল্যাপটপে ৪ জিবি জিটিএক্স ১৬৫০ গ্রাফিক্স এবং এএমডি রাইজেন ৯ সিপিইউ সমন্বিত আছে। আবার স্টোরেজ হিসাবে ৩২ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট SSD মিলবে।

৯. ASUS ROG Zephyrus G15 GA503RS-HQ027WS :

আসুস আরওজি জেফিরাস জি১৫ GA503RS-HQ027WS প্রিমিয়াম ল্যাপটপে ৬তম প্রজন্মের এএমডি রাইজেন ৯ প্রসেসর এবং ৮ জিবি আরটিএক্স ৩০৮০ গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। এছাড়া এতে ১৬ জিবি র‌্যাম এবং ১ টেরাবাইট PCIe SSD স্টোরেজ পাওয়া যাবে। আসুস আয়োজিত গেমিং ডে সেলে উক্ত মডেলকে ২,১১,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে সেল শেষ হয়ে গেলে পুনরায় এটিকে কিনতে ২,৫৪,৯৯০ টাকা খসাতে হবে।

১০. ASUS ROG Flow Z13 GZ301ZE-LD064WS :

আরওজি ফ্লো জেড১৩ ল্যাপটপকে ডিসকাউন্ট সমেত ১,৮১,৯৯০ টাকা মূল্যে আসুসের অনলাইন এবং অফলাইন স্টোরের মাধ্যমে কেনা যাবে। এটি ইন্টেল আই৯ সিপিইউ, ৪ জিবি আরটিএক্স ৩০৫০ টিআই গ্রাফিক্স, ১৬ জিবি র‌্যাম এবং উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম সহ এসেছে।