ল্যাপটপ

HP Envy x360 15: এইচপি ভারতে লঞ্চ করল টাচ স্ক্রিন ডিসপ্লে সহ নতুন ল্যাপটপ, রয়েছে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম

ভারতে পা লাগল HP-র নতুন ল্যাপটপ, HP Envy x360 15। ১৫.৬ ইঞ্চি ওএলইডি টাচস্ক্রিন ডিসপ্লে সহ আসা এই ল্যাপটপটি ক্রিয়েটিভ প্রফেশনালদের উদ্দেশ্যে তৈরি হয়েছে। এটি ১২তম জেনারেশনের ইন্টেল কোর আই ৭ প্রসেসর দ্বারা চালিত এবং এর সাথে রয়েছে ইন্টেল আইরিস এক্সই গ্রাফিক্স। আর ভিডিও কলিংয়ের জন্য এতে থাকছে ৫ মেগাপিক্সেল ওয়েবক্যাম। উপরন্তু ল্যাপটপটি আইআর ফেস রিকগনেশন টেকনোলজি সহ এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন HP Envy x360 15 ল্যাপটপের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

HP Envy x360 15 ল্যাপটপের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নতুন এইচপি এনভি এক্স৩৬০ ১৫ ল্যাপটপের ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে ৮২,৯৯৯ টাকা। পাশাপাশি ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ৮৬,৯৯৯ টাকা। আবার এর ওএলইডি টাচস্ক্রিন ডিসপ্লে ভ্যারিয়েন্টের দাম পড়বে ৯৪,৯৯৯ টাকা।

HP Envy x360 15 ল্যাপটপের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত এইচপি এনভি এক্স৩৬০ ১৫ ল্যাপটপটি ১৫.৬ ইঞ্চি ওএলইডি আইসেফ সার্টিফাইযুক্ত টাচ ক্রিন ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া ল্যাপটপটি উন্নতমানের ল্যাটেন্সি অফার করতে সক্ষম। শুধু তাই নয়, এর সাথে দেওয়া হয়েছে এইচপি এমপিপি ২.০ টিল্ট পেন। যাতে থাকবে ম্যাগনেটিক কানেকশন। এছাড়া আগেই বলেছি ল্যাপটপটি ১২তম প্রজন্মের ইন্টেল কোর আই৭ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে যুক্ত রয়েছে ইন্টেল আইরিস এক্সই ইন্টিগ্রেটেড গ্রাফিক্স।।

আবার ভিডিও কলের জন্য এতে থাকছে ৫ মেগাপিক্সেল ওয়েবক্যাম, যার সাথে আইআর ফেস রিকগনেশন টেকনোলজি সাপোর্ট করবে। এখানেই শেষ নয়, আলোচ্য ল্যাপটপটিতে রয়েছে ব্যাং এন্ড অলুফসেন স্পিকার। এছাড়া ল্যাপটপটির কানেক্টিভিটি অপশনে যুক্ত থাকছে ওয়াইফাই ৬ই এবং ব্লুটুথ ৫.২।

এবার আসা যাক ল্যাপটপটির HP Envy x360 15 ল্যাপটপের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এই কনভারটেবল ল্যাপটপটি ১০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সবশেষে জানিয়ে রাখি, ফাইল ট্রান্সফারের জন্য ল্যাপটপটিতে সংস্থার নিজস্ব কুইকড্রপ ফিচার সাপোর্ট করবে।

Back to top button