Homeল্যাপটপ৩৯ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট! HP, Lenovo সহ নামিদামি ব্র্যান্ডের ল্যাপটপ কিনুন‌ সস্তায়

৩৯ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট! HP, Lenovo সহ নামিদামি ব্র্যান্ডের ল্যাপটপ কিনুন‌ সস্তায়

অফারের সাথে Chuwi, ASUS, HP, Lenovo এবং Dell সংস্থার ব্র্যান্ডেড ল্যাপটপকে হাজারো টাকা সাশ্রয় করে বাড়ি নিয়ে আসা যাবে

আপনি যদি নিজের জন্য একটি নয়া ল্যাপটপ কিনতে ইচ্ছুক থাকেন, তবে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত সুখবর। আমরা সকলেই জানি যে ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon চলতি মাসের ২৩ তারিখ তাদের ‘Great Indian Festival’ সেলের ঘোষণা করেছে। কিন্তু আলোচ্য সেলটি শুরু হওয়ার আগেই ‘Kickstarter Deal’ নামের একটি বিশেষ অফার-পর্ব লাইভ করলো অনলাইন শপিং পোর্টালটি। যার দৌলতে, বিশাল ডিসকাউন্ট এবং নানাবিধ অফারের সাথে Chuwi, ASUS, HP, Lenovo এবং Dell সংস্থার ব্র্যান্ডেড ল্যাপটপকে হাজারো টাকা সাশ্রয় করে বাড়ি নিয়ে আসা যাবে। সর্বোপরি, প্রতিবেদনে উল্লেখিত মডেলগুলির দাম শুরু হচ্ছে মাত্র ২৩,৯৯০ টাকা থেকে। কিন্তু এই দামে আপনারা – দুর্দান্ত ডিসপ্লে কোয়ালিটি, উন্নত গ্রাফিক্স তথা প্রসেসর, অধিক স্টোরেজ, ওয়েবক্যাম, শক্তিশালী ব্যাটারির মতো ফিচার বিদ্যমান পেয়ে যাবেন ল্যাপটপে। আবার কিছু মডেলে অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্টেন্ট ব্যবহারের সুবিধাও উপলব্ধ থাকছে। চলুন তাহলে Amazon Kickstarter Deal -এর মাধ্যমে কোন কোন ল্যাপটপ মডেলকে কতটা কম দামে কেনা যাবে তা দেখে নেওয়া যাক এবার।

Amazon Kickstarter Deal -এ অফার সহ উপলব্ধ ল্যাপটপের তালিকা

CHUWI HeroBook Pro 14.1” Laptop : ২৩,৯৯০ টাকা (৩১% বা ১১,০০০ টাকা ডিসকাউন্ট)

আল্ট্রা থিন ও স্লিম ডিজাইনের সাথে আসা এই ল্যাপটপে একটি ১৪.১-ইঞ্চির ফুল এইচডি (১৯২০X১০৮০ পিক্সেল) ডিসপ্লে আছে। এটি সেলেরন এন৪০২০ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাব এতে উইন্ডোজ ১০ পাওয়া যাবে। কনটেন্ট সংরক্ষণের জন্য এই ল্যাপটপে, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি SSD স্পেস দেওয়া হয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে, এতে ১৭মিমি কী-ক্যাপ এবং ৩মিমি কী-পিস সহ একটু ফুল সাইজ কী-বোর্ড বিদ্যমান, যা টাইপিংয়ের অভিজ্ঞতাকে আরও আরামপ্রদ করে তোলে। কানেক্টিভিটির জন্য উক্ত ডিভাইসে – হাই-স্পীড M.2, ইউএসবি ৩.০ পোর্ট, ফাস্ট চার্জিং ডিসি পোর্ট, হেডফোন জ্যাক, মাইক্রো-এসডি কার্ড স্লট ইত্যাদি অন্তর্ভুক্ত।

ASUS VivoBook 14 (2021) Thin and Light Laptop : ২৮,৯৯০ টাকা (২৬% বা ১০,০০০ টাকা ডিসকাউন্ট)

আসুস ভিভোবুক ১৪ ল্যাপটপে একটি ১৪-ইঞ্চির এইচডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে আছে, যা ১৬:৯ এসপেক্ট রেশিও, ২০০ নিট পিক ব্রাইটনেস এবং ৮২% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। এটি ইন্টিগ্রেটেড ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স ৬০০ এবং ইন্টেল পেন্টিয়াম সিলভার এন৬০০০ প্রসেসর সহ এসেছে। আর উইন্ডোজ ১১ ওএস দ্বারা চালিত। স্টোরেজ হিসাবে এতে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি M.2 NVMe PCIe 3.0 SSD বর্তমান। আলোচ্য ল্যাপটপে ১.৪ মিমি কী-ট্রাভেল সহ একটি চিকলেট কী-বোর্ড, ৭২০পিক্সেল রেজোলিউশনের ওয়েব-ক্যাম, বিল্ট-ইন স্পিকার সিস্টেম, অ্যারে মাইক্রোফোন এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে। এছাড়া কানেক্টিভিটির জন্য সামিল থাকছে – ওয়াই-ফাই ৫ এবং ব্লুটুথ ৪.১ ভার্সন। আর পাওয়া ব্যাকআপের জন্য এতে ৩৭WHr ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা একক চার্জে ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।

Hp 14S-Intel Pentium Silver 14 Inches : ২৯,৯৯৯ টাকা (২১% বা ৮,০৭৭ টাকা ডিসকাউন্ট)

14S-DQ3033TU মডেল নম্বর সহ আসা এই এইচপি ল্যাপটপে একটি ১৪-ইঞ্চির ডায়গনাল এইচডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ইন্টেল পেন্টিয়াম এন৬০০০ এবং ইন্টিগ্রেটেড ইউএইচডি গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। স্টোরেজ হিসাবে এই মডেলে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি PCIe NVMe M.2 SSD পাওয়া যাবে। আর অপারেটিং সিস্টেম হিসাবে আলোচ্য ডিভাইসে উইন্ডোজ ১১ হোম উপলব্ধ। এছাড়া অন্যান্য ফিচার হিসাবে, ফুল সাইজ কী-বোর্ড, মাল্টি টাচ জেসচার সাপোর্ট সহ এইচপিপ্যাড, ট্রু-ভিশন সমর্থিত ৭২০পিক্সেল এইচডি ওয়েব ক্যামেরা, ইন্টিগ্রেটেড ডুয়েল অ্যারে-মাইক্রোফোন, ডুয়েল স্পিকার সিস্টেম এবং বিল্ট-ইন অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্টেন্ট বিদ্যমান থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য উক্ত ল্যাপটপে ৩-সেল ৪১Whr লিথিয়াম-আয়ন ব্যাটারি আছে, যা মাত্র ৪৫ মিনিটে ডিভাইসকে ৫০% পর্যন্ত চার্জ করতে সক্ষম।

Lenovo V14 G2 ITL/14.0″ /i3 Laptop : ৩৩,৯৯০ টাকা (৩৯% বা ২১,৮১০ টাকা ডিসকাউন্ট)

লেনোভো ভি১৪ জি২ ল্যাপটপে একটি ১৪-ইঞ্চির ডিসপ্লে প্যানেল রয়েছে। এটি ইন্টেল আই৩-১১১৫জি৪ (i3-1115G4) প্রসেসর সহ এসেছে এবং উইন্ডোজ ১১ হোম অপারেটিং সিস্টেম চালিত। স্টোরেজ হিসাবে ল্যাপটপে ৪ জিবি DDR4 র‍্যাম এবং ২৫৬ জিবি SSD বর্তমান। আবার ভিডিও কনফারেন্সের জন্য এইচডি রেজোলিউশনের ক্যামেরা দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য লেনোভোর এই ল্যাপটপে – ওয়াই-ফাই, ব্লুটুথ সহ একাধিক পোর্ট অপশন উপলব্ধ। সংস্থাটি তাদের এই মডেলের সাথে ১ বছর পর্যন্ত ওয়ারেন্টি অফার করছে।

Dell Vostro 3401 Intel I3-1005G1, 4Gb, 1Tb + 256Gb Ssd : ৩৫,৯৯০ টাকা (৩৮% বা ২১,৮৬৮ টাকা ডিসকাউন্ট)

ডেল ভস্ট্রো ৩৪২০ ল্যাপটপে দেওয়া হয়েছে একটি ১৪-ইঞ্চির ফুল এইচডি WVA AG ন্যারো-রেঞ্জ বেজেল ডিসপ্লে প্যানেল। এতে ইন্টেল আই৩-১০০৫জি১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ল্যাপটপটি লেটেস্ট উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এবং এতে অফিস হোম অ্যান্ড স্টুডেন্ট ২০২১ সফ্টওয়্যার প্রি-ইনস্টলড আছে। আবার স্টোরেজ হিসাবে কথিত মডেলে ৪ জিবি DDR4 র‍্যাম এবং ১ টেরাবাইট HDD + ২৫৬ জিবি SSD বর্তমান। আর কানেক্টিভিটির জন্য ডেলের এই ল্যাপটপে – ওয়াই-ফাই, ব্লুটুথ, ২টি ইউএসবি ৩.২ জেন ১ পোর্ট, ১টি ইউএসবি ২.০ পোর্ট, এইচডিএমআই ১.৪ পোর্ট, এসডি মিডিয়া কার্ড রিডার এবং আরজে৪৫ স্লট অন্তর্ভুক্ত।

আরও পড়ুন