Homeল্যাপটপসস্তায় Infinix আনছে ৪৩ ইঞ্চি Smart TV, সাথে আসছে INBook X2 Plus ল্যাপটপ

সস্তায় Infinix আনছে ৪৩ ইঞ্চি Smart TV, সাথে আসছে INBook X2 Plus ল্যাপটপ

Infinix খুব শীঘ্রই ভারতে ইনবুক এক্স২ ল্যাপটপের সাথে নতুন ইনফিনিক্স ৪৩ওয়াই১ টিভিটি লঞ্চ করবে

বাজেট টেক ব্র্যান্ড ইনফিনিক্স, স্মার্টফোনের পাশাপাশি ল্যাপটপ ও স্মার্ট টেলিভিশন সেগমেন্টেও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। সম্প্রতি Infinix ZERO 55 QLED এবং 50X3 নামে দুটি নতুন স্মার্ট টেলিভিশন ভারতের বাজারে পা রাখবে। সাশ্রয়ী মূল্যের এই স্মার্ট টিভি দুটি চিত্তাকর্ষক স্পেসিফিকেশন অফার করে। আর এখন ব্র্যান্ডটি তাদের আপকামিং INBook X2 Plus ল্যাপটপের পাশাপাশি নতুন Infinix 43Y1 টেলিভিশনটিও লঞ্চ করার পরিকল্পনা করছে। দুটি নতুন ডিভাইস অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে বাজারে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। আসুন এগুলির সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Infinix বাজারে আনছে একাধিক নতুন ডিভাইস

ফোনএরিনার সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Infinix খুব শীঘ্রই ভারতে ইনবুক এক্স২ ল্যাপটপের সাথে নতুন ইনফিনিক্স ৪৩ওয়াই১ টিভিটি লঞ্চ করবে। কোম্পানি এখনও সঠিক লঞ্চের তারিখ ঘোষণা করেনি। তবে, নতুন ডিভাইসগুলি এমাসের দ্বিতীয় সপ্তাহে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, যারা কম দামে একটি ভালো মানের স্মার্ট টিভি কিনতে চান, তাদের জন্য ইনফিনিক্স ৪৩ওয়াই১ স্মার্ট টিভিটি একটি বাজেট-ফ্রেন্ডলি বিকল্প হবে বলে আশা করা হচ্ছে। এই টিভিটি ৪৩ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে, যা ৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। এতে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ইউটিউব (YouTube), সনিলিভ (SonyLiv), জি৫ (Zee5), ইরোসনাও (ErosNow) এবং ডিসনি+হটস্টার (Disney+Hotstar)-এর মতো অনেকগুলি ইন-বিল্ট অ্যাপ থাকবে বলেও জানা গেছে। উৎকৃষ্ট গুনমানের অডিওর জন্য, স্মার্ট টিভিটি ২০ ওয়াট ডলবি স্টেরিও বক্স স্পিকার অফার করতে পারে।

অন্যদিকে, Infinix INBook X2 Plus ল্যাপটপটি অ্যালুমিনিয়াম অ্যালয় দ্বারা নির্মিত হবে বলে দাবি করা হচ্ছে এবং এতে মেটাল ক্রাফ্ট ডিজাইনও দেখা যাবে। ল্যাপটপটির ওজন প্রায় ১.৬৫ কেজি এবং পুরুত্ব ১৪.৯ মিলিমিটার হবে বলে আশা করা হচ্ছে। এটিতে সম্ভবত ১৫.৬ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা একটি ফুল-এইচডি রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি একটি ব্যাকলিট কীবোর্ডের সাথে আসবে এবং তিনটি কালার ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ হবে।

উল্লেখ্য, এই তথ্যগুলি ছাড়া, Infinix 43Y1 স্মার্ট টেলিভিশন এবং INBook X2 Plus ল্যাপটপটির সম্পর্কে আর কোনও বিবরণ এখনও জানা যায়নি। তবে আগামী দিনে বিভিন্ন রিপোর্ট ও সূত্রের মাধ্যমে এই আসন্ন ডিভাইসগুলি সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

আরও পড়ুন