Homeল্যাপটপAmazon Sale এর আজ শেষ দিন, ১৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে ল্যাপটপ, দেখে নিন অফার

Amazon Sale এর আজ শেষ দিন, ১৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে ল্যাপটপ, দেখে নিন অফার

সেলের শেষ দিনে Honor MagicBook 14, Lenovo IdeaPad 3, HP 14s dy2507TU, Acer Extensa 15 এবং Asus VivoBook 15 2021 মডেলকে ৪০,০০০ টাকার কমে বাড়ি নিয়ে আসতে পারবেন।

Amazon Great Republic Day Sale : আজ অর্থাৎ ২০ই জানুয়ারি Amazon Great Republic Day সেলের শেষ দিন। তাই আপনি যদি নিজের জন্য নতুন কোনো গ্যাজেট কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এটাই সবথেকে আদর্শ সময়! কেননা আলোচ্য সেলে – ল্যাপটপ, স্মার্টফোন, স্মার্ট টিভি সহ অন্যান্য প্রোডাক্টকে ৪৪% পর্যন্ত ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। এক্ষেত্রে আপনি ল্যাপটপ কিনতে ইচ্ছুক থাকলে – Honor MagicBook 14, Lenovo IdeaPad 3, HP 14s dy2507TU, Acer Extensa 15 এবং Asus VivoBook 15 2021 মডেলকে ৪০,০০০ টাকার কমে বাড়ি নিয়ে আসতে পারবেন। আবার, SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১০% বা ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ থাকছে। ফলে ডিসকাউন্টের পাশাপাশি যাবতীয় অফারের লাভ ওঠানো গেলে Amazon Great Republic Day Sale থেকে নিজের পছন্দসই ল্যাপটপকে খুবই সাশ্রয়ী মূল্যে কিনে নিতে পারবেন।

Amazon Great Republic Day সেলে ল্যাপটপের উপর অফার

Honor MagicBook 14 :

অনর ম্যাজিকবুক ১৪ ল্যাপটপকে ফ্লাট ৪১% ডিসকাউন্ট সহ মাত্র ৩৮,৯৯০ টাকায় কেনা যাবে। আবার পুরোনো ল্যাপটপ আপগ্রেড করে এই নয়া মডেলটি কিনলে ১০,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হবে। ফিচারের কথা বললে, অনরের এই ল্যাপটপে ১৪-ইঞ্চির ফুল এইচডি IPS অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে রয়েছে। এটি এএমডি রাইজেন ৫ ৫৫০০ইউ প্রসেসর সহ এসেছে। আর স্টোরেজ হিসাবে ৮ জিবি DDR4 র‌্যাম এবং ৫১২ জিবি SSD মিলবে।

Lenovo IdeaPad 3 :

লেনোভো আইডিয়াপ্যাড ৩ ল্যাপটপের সাথে অবিশ্বাস্য ৪৪% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর এই মডেলের দাম কমে ৩৪,৪০০ টাকা হয়ে গেছে। আর পুরোনো মডেল পরিবর্তন করার ক্ষেত্রে ১০,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পাওয়া যাবে। যারপর উক্ত মডেলকে ২৪,৫৫০ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। বিশেষত্বের কথা বললে, লেনোভো আইডিয়াপ্যাড ৩ ল্যাপটপে ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর রয়েছে। এতে ১৫.৬-ইঞ্চির ফুল এইচডি টিএন ডিসপ্লে প্যানেল আছে, যা ২৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে।

HP 14s dy2507TU :

অ্যামাজন আয়োজিত সেলে এইচপি ১৪এস ল্যাপটপকে ৩৪,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। গ্রাহকেরা এই মডেলের সাথে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পেয়ে যাবেন। ফিচারের কথা বললে, এইচপি আনীত এই ল্যাপটপে ২৫০ নিট পিক ব্রাইটনেস সমর্থিত ১৪-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এটি ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর সহ এসেছে। আর স্টোরেজ হিসাবে পাওয়া যাবে ৮ জিবি DDR4 র‌্যাম এবং ২৫৬ জিবি M.2 NVMe SSD।

Acer Extensa 15 :

এসার এক্সটেনসা ১৫ ল্যাপটপকে আজ রাত ১২টা পর্যন্ত অ্যামাজনের মাধ্যমে মাত্র ৩২,৪৯০ টাকায় পাওয়া যাবে। আর পুরোনো ল্যাপটপ বিনিময় করতে চাইলে, ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ থাকছে। আলোচ্য ল্যাপটপে ১৫.৬-ইঞ্চির ফুল এইচডি LED ডিসপ্লে রয়েছে। এতে ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি SSD স্টোরেজ বর্তমান। পারফরম্যান্সের জন্য ডিভাইসে ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি একক চার্জে ৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

Asus VivoBook 15 2021 :

আসুস ভিভোবুক ১৫ ২০২১ ল্যাপটপের সাথে ২৪% ছাড় দেওয়া হচ্ছে। যারপর এটিকে ২৪,৯৯০ টাকায় কেনা যাবে। আর এক্সচেঞ্জ অফারের দৌলতে ধার্য মূল্যের উপর আরো ১০,৮৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ল্যাপটপে ১৫.৬-ইঞ্চির এইচডি রেডি LCDG ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। এটি ইন্টেল সেলেরন যেন৪০২০ সিপিইউ দ্বারা চালিত। আর স্টোরেজ হিসাবে ৪ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি SSD পাওয়া যাবে।

আরও পড়ুন