ল্যাপটপ

৭২ হাজার টাকার Dell ল্যাপটপে দুর্দান্ত ছাড় দিচ্ছে Reliance Digital, স্টোরেজ নিয়ে কোনো কথা হবেনা!

ফোন বা নানাবিধ অ্যাক্সেসরিজের তুলনায় ল্যাপটপের দাম সাধারণত বেশিই হয়। তাই এই ডিভাইসটি কেনার আগে অনেকেই বিচার-বিবেচনা বা ভাবনা-চিন্তা করে খরচের সিদ্ধান্ত নেন। তবে এখন অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির সৌজন্যে ল্যাপটপ কেনাও অনেকটাই সহজ হয়ে গেছে; কারণ এগুলি প্রায়শই বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপে সাশ্রয়ী অফার দিয়ে থাকে। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে কম দামে একটি দুর্দান্ত ল্যাপটপ কিনতে চান, তাহলে আপনার কাজে আসবে এরকমই একটি অফার – তবে তা Flipkart বা Amazon-এর তরফ থেকে নয়! আসলে ব্যাপারটা হচ্ছে যে এই মুহূর্তে Reliance Digital কোম্পানি Dell 3400 Vostro i5 ল্যাপটপের ওপর ডিসকাউন্ট দিচ্ছে। আর এই ছাড়ের পরিমাণ এতই বেশি যে, বিশাল স্টোরেজযুক্ত এই ল্যাপটপের সাথে আপনারা একটি মিড রেঞ্জ স্মার্টফোনও কিনে নিতে পারবেন। আসুন এখন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

৭২ হাজারি ল্যাপটপে ছাড় হিসেবে মিলছে একটি ভালো স্মার্টফোনের দাম

ডেল ৩৪০০ ভোস্ত্রো আই৫ ল্যাপটপের এমআরপি (MRP) এমনিতে ৭২,৯৪৯ টাকা। তবে রিলায়েন্স ডিজিটাল এখন এই ল্যাপটপের ওপর ১৮% ছাড় দিচ্ছে, যার ফলে আগ্রহীরা এটি ৬০,১৪৪ টাকায় কিনতে পারবেন। তবে এখানেই অফারের শেষ নয়! কারণ ফ্ল্যাট ডিসকাউন্টের অনলাইন শপিং প্ল্যাটফর্মটি অনেক ব্যাঙ্ক অফারও প্রদান করছে।

সেক্ষেত্রে এইচডিএফসি (HDFC) এবং আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে এই ডেল ল্যাপটপটি কিনলে আলাদা করে ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অর্থাৎ, সমস্ত অফার মিলিয়ে আপনি এই ল্যাপটপে পুরো ১৭,০০০ টাকার ছাড় পেতে পারেন, যা দিয়ে আরামসে একটি মিড রেঞ্জ স্মার্টফোন কেনা যাবে।

Dell 3400 Vostro i5 ল্যাপটপের স্পেসিফিকেশন

ডেল ৩৪০০ ভোস্ত্রো আই৫ ল্যাপটপে রয়েছে ফুল-এইচডি ডিসপ্লে যা ভালো ব্রাইটনেস এবং ভিভিড কালার অফার করে। অন্যদিকে এটি ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৫ ১১৩৫জি৭ প্রসেসরের সাহায্যে চালিত হয়, যেখানে ইউজাররা এতে ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি+১ টিবি স্টোরেজ পাবেন। এছাড়া এই ডেল ল্যাপটপে এক্সপ্রেস চার্জ ব্যাটারির সুবিধাও বিদ্যমান; ফলত এটি এক ঘন্টার মধ্যে ০% থেকে ৮০% চার্জ হয়ে যাবে।

Back to top button