Homeল্যাপটপ১০ হাজার টাকায় ল্যাপটপ, সবচেয়ে সস্তায় Laptop বিক্রি করছে এই ওয়েবসাইট

১০ হাজার টাকায় ল্যাপটপ, সবচেয়ে সস্তায় Laptop বিক্রি করছে এই ওয়েবসাইট

ডিজিটাল যুগে ল্যাপটপ প্রায় সবার কাছে প্রয়োজনীয় একটি গ্যাজেট হয়ে উঠেছে। বাড়ি বা অফিসের কাজ করার জন্য অনেকেই ল্যাপটপ নিচ্ছেন। সাধারণভাবে ভারতে একটি ফিচারে ঠাসা ল্যাপটপের মূল্য ২৫,০০০-৫০,০০০ টাকা। তবে আপনার যদি এত বাজেট না থাকে তাহলেও চিন্তা করবেন না। আসলে, আজ আমরা আপনাকে একটি ওয়েবসাইটের নাম জানাতে চলেছি যাচ্ছি, যেখানে সেরা ল্যাপটপগুলি সাশ্রয়ী মূল্যে বিক্রি হচ্ছে।

কোন ওয়েবসাইটে ল্যাপটপের উপর আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে

আপনাকে জানিয়ে রাখি, আমরা এতক্ষণ ধরে যে ওয়েবসাইটের কথা বলছি, তার নাম রিলায়েন্স ডিজিটাল। এই ই-কমার্স সাইট থেকে সবচেয়ে সস্তায় আপনি ল্যাপটপ কিনতে পারেন। এখানে সাশ্রয়ী মূল্যের একাধিক ল্যাপটপ উপলব্ধ রয়েছে। আপনি রিলায়েন্স ডিজিটাল ওয়েবসাইটে আপনার বাজেটের পরিসীমা নির্বাচন করতে পারবেন, যার পরে আপনাকে সেই বাজেটের মধ্যে উপলব্ধ ল্যাপটপগুলি দেখানো হবে। এখানে আপনি ১০ হাজার টাকার রেঞ্জেও ল্যাপটপ পাবেন। এরকমই একটি ল্যাপটপের আজ আমরা খোঁজ দেব।

JioBook Laptop আপনার বাজেটে একদম ফিট

জিওবুক ল্যাপটপের এমআরপি ১৯,৫০০ টাকা। তবে এটি ১৫,৭৯৯ টাকায় এখন ওয়েবসাইটে বিক্রি হচ্ছে। এছাড়া যেকোনো ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এমনকি ইএমআই ট্র্যানজ্যাকশনেও এই ছাড় মিলবে। ফলে আপনি ১০,৭৯৯ টাকায় ল্যাপটপটি কিনে নিতে পারবেন।

আরও পড়ুন