চটপট দেখে নিন অফারের তালিকা, আগামী সপ্তাহে শেষ Amazon Great Indian Festival সেল

গত মাস থেকে শুরু হয়েছে উৎসবের মরসুম। যারপরে ই-কমার্স সংস্থাগুলিও আকর্ষণীয় সেল নিয়ে হাজির হয়েছে। তবে এই সেল শেষ হওয়ার কোনো নাম নেই। আজ থেকে আরো একবার শুরু হয়েছে Flipkart-এর ‘Big Diwali Sale’, যা চলবে আগামী ১৩ তারিখ অবধি। ওই দিনেই শেষ হতে চলেছে Amazon India-র ‘Great Indian Festival’ নামের বিশেষ সেলটিও। গত ১৭ই অক্টোবর অ্যামাজনের এই সেলটি শুরু হয়। কিন্তু অন্যান্য বারের মত এবারে সেলটি ৪-৫ দিনে শেষ হয়ে যায়নি, গ্রাহকদের চাহিদার কথা ভেবে সেলটিকে আরো কয়েক সপ্তাহ লাইভ রাখার সিদ্ধান্ত নেয় ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। তবে সম্প্রতি সংস্থাটি জানিয়েছে, প্রায় একমাস ব্যাপী চলা Great Indian Festival-টি শেষ হবে আগামী ১৩ই নভেম্বর। অতএব আপনারও যদি কিছু কেনাকাটা করার থাকে, তাহলে আপনার হাতে এখনো এক সপ্তাহ সময় থাকছে।

এই সেলে মোবাইল ফোন, ল্যাপটপ, টিভি, অ্যামাজন ডিভাইস এবং অন্যান্য ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্সের ওপর বিভিন্ন অফার রয়েছে। পাশাপাশি HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধাও উপলব্ধ। তবে সেলের শেষ সপ্তাহে সংস্থাটি জানিয়েছে, SBI-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলেও মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। তাই যারা নতুন ফোন কিনব কিনব করেও পছন্দের ফোনটি কিনে উঠতে পারেননি, তারা সেলের সপ্তাহের বিশেষ অফারগুলির সুবিধা নিতে পারেন। আসুন আরো একবার দেখে নিই এই সেলে কী কী বিশেষ অফার রয়েছে।

ফোনের ওপর অফার:

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের শেষ দিনগুলিতে ৬৪,৯০০ টাকা মূল্যের iPhone 11 ডিভাইসটি কিনতে পারবেন ৫০,৯৯৯ টাকায়। অন্যদিকে Samsung-এর Galaxy M51 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি কিনতে পারবেন ২২,৪৯৯ টাকায়, এমনিতে যার দাম ২৮,৯৯৯ টাকা। এই ফোনটির সাথে পুরনো ফোন এক্সচেঞ্জ করার বিকল্পও রয়েছে। এক্সচেঞ্জ এবং ব্যাংকের কার্ডের অফার মিলিয়ে এই ফোনটি আরো খানিকটা কম দামে কেনা যাবে।

এছাড়া OnePlus 8 ফোনের ৬ জিবি র‌্যামযুক্ত মডেলটি MRP-র থেকে দুহাজার টাকা ছাড়ে, ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। বহুল চর্চিত Redmi Note 9 Pro ফোনটি কেনা যাবে ১২,৯৯৯ টাকায়। Oppo-র মিড রেঞ্জের A52 ফোনটি কিনতে চাইলে দাম পড়বে ১৫,৯৯০ টাকা, ফোনটির সাধারণ দাম ২০,৯৯৯ টাকা।

অ্যাক্সেসরিজ এবং ইলেকট্রনিক্সের ওপর অফার

এই সেলে Jabra-র Elite 65t TWS ইয়ারফোনটি মাত্র ৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন, যার এমনিতে দাম ১৫,৯৯৯ টাকা। এছাড়া ২৩,৯০০ টাকা মূল্যের Apple Watch Series 3 কেনা যাবে ১৮,৯০০ টাকায়। অন্যদিকে, Sony-র DSC-RX100M33 Cybershot পয়েন্ট-অ্যান্ড-শুট ক্যামেরাটি ৩৮,৯৯০ টাকায় কেনা যাবে, এটির সাধারণ দাম ৫৩,৮৯০ টাকা। আবার, LG-র ৫২,৯৯০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি 4K smart LED TV-টি কিনতে পারবেন ৩৪,৯৯০ টাকায়।

অ্যামাজন ডিভাইস ওপর অফার

এই সেলে ৪,৯৯৯ টাকা মূল্যের Fire TV Stick কেনা যাবে ২,৪৯৯ টাকায় এবং ৩,৯৯৯ টাকা দামের Fire TV Stick Lite ডিভাইসটি কিনতে দাম পড়বে ২,০৯৯ টাকা। আবার Fire TV Stick 4K মডেলটি কিনতে চাইলে ৫,৯৯৯ টাকার বদলে মাত্র ৩,৫৯৯ টাকা ব্যয় করতে হবে।অন্যদিকে, তৃতীয় এবং চতুর্থ প্রজন্মের Echo Dot স্মার্ট স্পিকারদুটি কিনতে যথাক্রমে ২,২৪৯ টাকা এবং ৩,২৪৯ টাকা পড়বে। আবার ১২,৯৯৯ টাকা মূল্যের Kindle Paperwhite ই-রিডার ডিভাইসটি কেনা যাবে ৯,৯৯৯ টাকায়। যেখানে বিল্ট-ইন লাইট যুক্ত ১০ম প্রজন্মের Kindle ডিভাইসটির দাম পড়বে ৬,৪৯৯ টাকা (সাধারণ দাম ৭,৯৯৯ টাকা)।