Lava Agni 5G আজ প্রথমবার আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ, রয়েছে দুর্দান্ত ফিচার

লাভা অগ্নি ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা

lava-agni-5g-sale-today-price-in-india-rs-19999-via-flipkart-amazon-specifications

Lava Agni 5G ফোনের বিক্রি শুরু হল। গত ৯ই নভেম্বর এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। এরপর ফোনটির প্রি-অর্ডার শুরু হয়। আজ থেকে Lava Agni 5G ফোনটি লাভা ই-স্টোর, Flipkart, Amazon-এর মাধ্যমে ওপেন সেলে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ফোনটি আজ আকর্ষণীয় অফারের সাথে পাওয়া যাবে। এই ফোনের দাম রাখা হয়েছে ২০,০০০ টাকার কাছাকাছি। ফিচারের কথা বললে, Lava Agni 5G ফোনে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

লাভা অগ্নি ৫জি দাম ও সেল অফার (Lava Agni 5G Price, Sale offer)

লাভা অগ্নি ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। ফোনটি কেবলমাত্র ব্লু কালারে পাওয়া যাবে।

সেল অফার হিসেবে, Flipkart Axis Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। রয়েছে ৯ মাসের নো কস্ট ইএমআই অপশন। আবার ফোনটির সাথে ১৪,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

লাভা অগ্নি ৫জি স্পেসিফিকেশন (Lava Agni 5G Specifications)

লাভা অগ্নি ৫জি ফোনের সামনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লের প্রোটেকশনের জন্য পাওয়া যাবে কর্নিং গরিলা গ্লাস। ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

আবার লাভা অগ্নি ৫জি ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৭৯ অ্যাপারচার সহ (সিক্স-পিস লেন্স) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল শুটার, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। রিয়ার ক্যামেরাগুলি – এআই মোড, সুপার নাইট মোড এবং প্রো মোড সাপোর্ট করে।

ফাস্ট পারফরম্যান্স এবং মাল্টিটাস্কিংয়ের জন্য Lava Agni 5G ফোনে থাকছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ব্যাটারি ৯০ মিনিটেরও কম সময়ে চার্জ হয়ে যাবে বলে সংস্থাটি দাবি করেছে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে, 5G, 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস / এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত করা হয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.