দেশীয় কোম্পানি Lava আনছে ৩ জিবি র‍্যাম ও মিডিয়াটেক প্রসেসরের নতুন ফোন

ভারতীয় স্মার্টফোন কোম্পানি Lava একাধিক বাজেট ফোনের ওপর কাজ করছে। কিছুদিন আগেই কোম্পানির Lava Bangalore ও Lava Chennai মডেল নম্বরের দুটি ফোনকে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল। আজ Lava LMX04 মডেল নম্বরের আরেকটি ফোনকেও এখানে স্পট করা হয়েছে। গিকবেঞ্চ থেকে লাভার এই ফোনের প্রসেসর, র‍্যাম ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে।

টিপ্সটার অভিষেক যাদবের টুইট অনুযায়ী, Lava LMX04 ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫/পি৩৫ প্রসেসর থাকবে। আবার ফোনটি ৩ জিবি র‍্যামের সাথে আসবে। যদিও লঞ্চের সময় আরও কিছু র‍্যাম ভ্যারিয়েন্ট থাকতে পারে। আবার এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১০।

গিকবেঞ্চে লাভার এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১৮১ এবং মাল্টি কোর টেস্টে ৯৫৮ স্কোর করেছে। এছাড়াও এই ফোন সম্পর্কে আর কিছু জানা যায়নি। এমনকি ফোনটি কি নামে আসবে তাও স্পষ্ট নয়। তবে আশা করা যায় লাভা শীঘ্রই এই ফোনটিকে লঞ্চ করবে।

এর আগে Lava Bangalore ও Lava Chennai মডেল নম্বরের ফোন দুটিতেও মিডিয়াটেক হেলিও জি৩৫/পি৩৫ প্রসেসর থাকবে বলে জানা গিয়েছিল। এর মধ্যে লাভা ব্যাঙ্গালোর ফোনটি ৪ জিবি র‍্যামের সাথে আসবে। আবার ২ জিবি র‍্যাম থাকবে লাভা চেন্নাই ফোনে। রিপোর্টটি বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন