Lava Z2s বাজেট রেঞ্জে এইচডি প্লাস ডিসপ্লে ও দুর্দান্ত ক্যামেরা সহ লঞ্চ হল, জানুন দাম ও স্পেসিফিকেশন

lava-z2s-launched-in-india-with-hd-plus-display-android-11-os-price-specifications
Lava Z2s ভারতে লঞ্চ হল

ভারতে লঞ্চ হল নতুন বাজেট ফোন Lava Z2s। এর আগে এই সিরিজের Lava Z2 এবং Lava Z2 Max ফোনগুলি বাজারে এসেছিল। নতুন এই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে ও কর্নি গরিলা গ্লাস প্রোটেকশন রয়েছে। এছাড়া Lava Z2s ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেম। আসুন লাভা জেড ২ এস ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Lava Z2s এর দাম ও সেল অফার

ভারতে লাভা জেড ২ এস ফোনের দাম রাখা হয়েছে ৭,২৯৯ টাকা। এই মূল্য ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। যদিও লঞ্চ অফার হিসেবে Amazon ও Flipkart থেকে ফোনটি ৭,০৯৯ টাকায় কেনা যাবে। লাভা জেড ২ এস ব্লু কালারের সাথে এসেছে।

অফারের কথা বললে লাভা এই ফোনের সাথে ১০০ দিনের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিচ্ছে। আবার Amazon, Lava Z2s ফোনটি ৩৩৪ টাকা প্রতি মাসে নো কস্ট ইএমআই এবং ৬,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সাথে কেনার সুযোগ দিচ্ছে। অন্যদিকে Flipkart-এ নো কস্ট ইএমআই শুরু হচ্ছে ২৭৮ টাকা।

Lava Z2s এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের লাভা জেড ২ এস ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০) আইপিএস ডিসপ্লে, যায় স্ক্রীন ২.৫ডি কার্ভড। এই ডিসপ্লে ২০:৯ এসপেক্ট রেশিও, ২৬৩পিপিআই পিক্সেল ডেন্সিটি ও কর্নি গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ এসেছে। লাভা জেড ২ এস ফোনের এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও প্রসেসর। Lava Z2s ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলবে।

ফটো ও ভিডিও-র জন্য Lava Z2s ফোনের পিছনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এর সাথে এলইডি ফ্ল্যাশ আছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটি অপশনের মধ্যে ‌এই ফোনে ডুয়েল 4G, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ৩.৫ মিমি হেডফোন জ্যাক উপস্থিত। ফোনটির ওজন ১৯০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.