রেডমি, রিয়েলমি কে টেক্কা দিতে সস্তায় এলো Lava Z71

ভারতীয় স্মার্টফোন কোম্পানি লাভা নতুন বছরের শুরুতেই ভারতে Lava Z71 স্মার্টফোন আনলো। এই ফোনটি ৬,০০০ টাকার কাছাকাছি দামে লঞ্চ হয়েছে। লাভা জেড৭১ অনলাইনে ফ্লিপকার্ট থেকে থেকে পাওয়া যাবে। ফোনটি রেড ও ব্লু কালারে লঞ্চ হয়েছে। Lava Z71 ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, এতে ডুয়েল রিয়ার ক্যামেরা, বড়ো ডিসপ্লে, ৩,২০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দেওয়া হয়েছে।

Lava Z71 দাম :

ভারতে লাভা জেড৭১ এর দাম ৬,২৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের। লঞ্চ অফার হিসাবে জিও গ্রাহকরা ১,২০০ টাকা ক্যাশব্যাক পাবে। এছাড়াও ৫০জিবি ফোরজি ডেটাও দেওয়া হবে। মনে রাখবেন ১,২০০ টাকা ক্যাশব্যাক হিসাবে ৫০ টাকার ২৪টি কুপন পাওয়া যাবে।

Lava Z71 স্পেসিফিকেশন :

লাভা জেড৭১ ফোনে ওয়াটারড্রপ নচের সাথে ৫.৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৫২০ পিক্সেল। আবার প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর, ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত।

ক্যামেরার কথা বললে এতে পাবেন ডুয়েল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি রিয়ার ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার সেলফি ও ভিডিও রেকর্ডিং এর জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। লাভা জেড৭১ ফোনে পাবেন ৩,২০০ এমএএইচ ব্যাটারি।

 

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন