২,২০০ টাকা ক্যাশব্যাকের সাথে আজ কিনুন Lenovo A6 Note ও Lenovo Z6 Pro

  

কিছুদিন আগেই চীনা স্মার্টফোন কোম্পানি লেনোভো তিনটি স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল। এই তিনটি ফোন হলো Lenovo A6 Note, Lenovo K10 Note ও Lenovo Z6 Pro । আজ ফ্লিপকার্ট থেকে লেনোভো এ ৬ নোট ও লেনোভো জেড ৬ প্রো এর সেল শুরু হয়েছে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে ক্যাশব্যাক অফার করা হচ্ছে। আসুন জেনে নিই ফোন দুটির দাম, অফার ও স্পেসিফিকেশন সম্পর্কে।

Lenovo A6 Note ও Lenovo Z6 Pro দাম ও অফার:

ভারতে লেনোভো এ ৬ নোট এর ৩ জিবি + ৩২ জিবি ভ্যারিয়েন্টের দাম ৭৯৯৯ টাকা এবং লেনোভো জেড ৬ প্রো এর ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে জিও গ্রাহকরা ২,২০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়াও এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ % ডিসকাউন্ট পাবে।

Lenovo A6 Note :

লেনোভো এ ৬ নোট ফোনে ৬.০৯ ইঞ্চি ফুল এইচডিপ্লাস ডিসপ্লে পাবেন। যার স্ক্রিন টু বডি রেশিও ৮৮ শতাংশ। ফোনটি MediaTek Helio পি ২২ প্রসেসরের সাথে এসেছে। ফোনটির পিছনে পাবেন ১৩+২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা। সেলফির জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেল সেন্সর পাবেন। লেনোভোর এই ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফোনটি Android 9 Pie অপারেটিং সিস্টেমে চলে।

Lenovo Z6 Pro :

এই ফোনটি কোম্পানি মিড রেঞ্জে লঞ্চ করেছে। এতে ৬.৩৯ ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে রয়েছে, যার রেজুলেশন ২৩৪০ x ১০৮০ পিক্সেল। প্রসেসরের কথা বললে এতে Qualcomm Snapdragon ৮৫৫ প্রসেসর পাবেন। ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল, ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর এবং ২ ডেপ্থ সেন্সর। এই ফোনের সামনে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Lenovo Z6 Pro ফোনে ৪০০০ এমএএইচ ব্যাটারি ও ২৭ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন