20 দিনের ব্যাটারি ব্যাকআপ সহ 1,999 টাকায় লঞ্চ হলো Lenovo Ego স্মার্টওয়াচ

লেনোভো ভারতে তাদের স্মার্টওয়াচের তালিকায় আরো একটি নাম যুক্ত করলো। এবার তারা লঞ্চ করলো Lenovo Ego। কোম্পানি এমন একটা সময় এটি লঞ্চ করলো যখন সারাবিশ্বে স্মার্টওয়াচের চাহিদা বাড়ছে। আশা করা যায় কম দাম ও আকর্ষণীয় ডিজাইনের জন্য এই স্মার্টওয়াচটি ভারতে জনপ্রিয়তা পাবে।

ভারতে Lenovo Ego এর দাম রাখা হয়েছে 1,999 টাকা। এই স্মার্টওয়াচটি Xiaomi Mi Band 3 ও Honor Band 4 কে ভালো মতোই টেক্কা দেবে। Lenovo Ego 10 মে থেকে কেবলমাত্র ফ্লিপকার্ট ও ক্রোমা থেকে পাওয়া যাবে। এর সাহায্যে স্টেপ ট্র্যাকিং, ক্যালোরি কাউন্ট প্রভৃতি সুবিধা পাওয়া যাবে। এছাড়াও এর থেকে জানতে পারবেন হার্ট রেট মনিটরিং, স্লিপিং মনিটর, 50 মিটার ওয়াটার রেসিস্টেন্ট এর তথ্য। এর ডিজাইন অনেকটাই Casio G-Shock এর মতোই করা হয়েছে। এটি মোবাইল ডিভাইসকে Lenovo Life অ্যাপের মাধ্যমে যুক্ত করা যাবে।

কোম্পানির দাবি অনুযায়ী এই স্মার্টওয়াচে আপনি 20 দিনের ব্যাটারি লাইফ পাবেন। এতে ব্লু স্ট্রিপ দেওয়া হয়েছে। এছাড়াও এটিতে আপনি পাবেন নাইট লাইট ফিচার।

শাওমি Mi ব্যান্ড 3 :

Mi ব্যান্ড 3 স্মার্টওয়াচটি Mi ব্যান্ড 2 এর আপগ্রেড ভার্সন।এতে 110 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি,Mi ব্যান্ড 3 স্মার্টওয়াচটি 20 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।এই স্মার্ট ডিভাইসটিতে একটি 0.78 ইঞ্চি OLED ডিসপ্লে রয়েছে।আপনি এটার মাধ্যমে Whatsapp-এর মেসেজ দেখতে পারবেন।এর পাশাপাশি, আপনি তিন দিনের আবহাওয়ার তথ্য পাবেন।স্মার্টওয়াচটি কমলা, নীল এবং কালো রঙের স্ট্র্যাপের সাথে লঞ্চ হয়েছে। আপনি 50 মিটার গভীর জলে এই স্মার্টওয়াচটি ব্যবহার করতে পারবেন।ভারতে Mi ব্যান্ড 3-এর মূল্য 1,999 টাকা রাখা হয়েছে।আপনি Amazon এবং শাওমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি কিনতে পারবেন।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : Huawei Watch GT স্মার্টওয়াচটি ১২ ই মার্চ ভারতে লঞ্চ হবে, জানুন দাম ও ফিচার

Last Updated on