শীঘ্রই লঞ্চ হতে পারে Lenovo K12 Note, থাকবে ৪ জিবি র‌্যাম

lenovo-k12-note-listed-on-google-play-console-with-snapdragon-662-soc

বহুদিন বাদে আবার মিড রেঞ্জে স্মার্টফোন লঞ্চ করতে পারে Lenovo। সম্প্রতি কোম্পানির একটি ফোনকে গুগল প্লে কনসোল এ দেখা গেছে। নতুন এই ফোনের নাম হতে পারে Lenovo K12 Note। যদিও কোম্পানির তরফে ফোনটির বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। এদিকে গুগল প্লে কনসোল এ লেনোভো কে১২ নোট এর যে স্পেসিফিকেশন দেখা গেছে তাতে মনে হচ্ছে এই ফোনটি Moto G9 ( ইউরোপে Moto G9 Play) এর রিব্রান্ডেড ভার্সন হবে।

Lenovo K12 Note কে দেখা গেল Google Play Console এ

গুগল প্লে কনসোলে লেনোভো কে১২ নোট কে, guamp কোডনেমের সাথে দেখা গেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এতে থাকবে ৪ জিবি র‌্যাম এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে থাকবে কোয়ালকম এড্রেনো ৬১০ জিপিইউ।

আবার Lenovo K12 Note ফোনে থাকবে এইচডি প্লাস ডিসপ্লে। এর পিক্সেল রেজুলেশন ৭২০ x ১৬০০। আবার এই ফোনের ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ। এছাড়া আর কোনো তথ্য এখান থেকে জানা যায়নি। তবে এই একই ফিচার আমরা ভারতে লঞ্চ হওয়া Moto G9 ফোনেও দেখেছিলাম।

Moto G9 স্পেসিফিকেশন

মোটো জি৯ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এর পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০। এতে আছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। ফোনটিতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটিতে এফ/২.২ লেন্স সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলে।