পাওয়ারফুল ব্যাটারির সাথে শীঘ্রই আসছে Lenovo K13, জেনে নিন ফিচার

lenovo-k13-receives-multiple-certifications-launch-imminent.jpg

চীনা টেক কোম্পানি Lenovo শীঘ্রই তাদের নতুন বাজেট ফোন K13 লঞ্চ করতে পারে। এই ফোনটি প্রায় দুমাস আগে লঞ্চ হওয়া Lenovo K12 এর আপগ্রেড ভার্সন হবে। ইতিমধ্যেই এই ফোনটি ব্লুটুথ সিগ (Bluetooth SIG) সার্টিফিকেশন পেয়েছে। এবার লেনোভো কে১৩ কে রাশিয়ার ইউরেশিয়ান ইকোনোমিক কমিশন (EEC), সার্টিফিকেশন সাইটে দেখা গেল। এই ফোনটি অক্টা কোর প্রসেসর ও ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হতে পারে।

রাশিয়ার সার্টিফিকেশন সাইটে Lenovo K13 কে XT2097-15 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই একই মডেল নম্বর আমরা ব্লুটুথ সার্টিফিকেশন সাইটেও দেখেছিলাম। যদিও EEC সাইট থেকে এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে টিপ্সটার বা অন্যান্য সার্টিফিকেশন সাইটের দৌলতে লেনোভো কে১৩ এর ফিচার আমরা জানতে পেরেছি।

Lenovo K13 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

লেনোভো কে১৩ ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। আবার ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ আসতে পারে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১৬০০ x ৭২০। আবার এতে ১.৬ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হতে পারে। সাথে ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকতে পারে।

Lenovo K13 অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। আবার এতে ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন দেওয়া হবে। এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ১৩ + ২ মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। এছাড়া সেলফি ও ভিডিও কলের জন্য দেওয়া হতে পারে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডুয়েল সিমের এই ফোনে চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ সি পোর্ট থাকতে পারে। সিকিউরিটির জন্য পাওয়া যেতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটির ওজন হবে ২০০ গ্রাম। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন