Lenovo Legion Y90 গেমিং স্মার্টফোন আসছে 68W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, দেখা গেল 3C-তে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন লেনোভো লিজিয়ন ওয়াই৯০ ফোন কে L17061 মডেল নম্বরসহ 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে খুঁজে পেয়েছেন

lenovo-legion-y90-specifications-68w-fast-charging-spotted-on-3c-certification

চীনা কোম্পানি Lenovo (লেনোভো)-র নতুন Legion গেমিং স্মার্টফোনের ওপর কাজ করার বিষয়ে এবার আরো চর্চা বাড়ল। আসলে আজ 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে Lenovo Legion Y90 (লেনোভো লিজিয়ন ওয়াই৯০) নামে একটি নতুন স্মার্টফোনকে দেখা গেছে। এখান থেকে জানা গেছে যে, এতে ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আবার ফোনটির ডিজাইন কিছুদিন আগে সামনে এসেছে। সেখানে স্মার্টফোনটির ক্যামেরা মডিউল ব্যাক প্যানেলের কেন্দ্রে অবস্থিত হবে বলে দেখানো হয়েছে। এছাড়া অনুমান করা হচ্ছে, Lenovo Legion Y90, Samsung E4 AMOLED ডিসপ্লে সহ আসবে।

Lenovo Legion Y90 কে দেখা গেল 3C সার্টিফিকেশন সাইটে

টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন লেনোভো লিজিয়ন ওয়াই৯০ ফোন কে L17061 মডেল নম্বরসহ 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে খুঁজে পেয়েছেন। আর এই ওয়েবসাইটের লিস্টিং থেকে জানা গেছে, গেমিং স্মার্টফোনটি ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

উল্লেখ্য, ইতিমধ্যেই লেনোভোর লিজিয়ন ওয়াই৯০ মডেলটিকে বেশ কয়েকবার টিজ করা হয়েছে। গত সপ্তাহের একটি টিজারে এই ফোনের পেছনের ডিজাইন প্রকাশ্যে এসেছিল, যা দেখে মনে হচ্ছে স্মার্টফোনটি দেখতে Lenovo Legion Phone Duel 2-এর অনুরূপ হবে। অন্যদিকে এতে স্পিকার গ্রিল এবং সেলফি ক্যামেরার সাথে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, ফ্ল্যাট ডিসপ্লে এবং পাতলা বেজেল থাকবে।

Lenovo Legion Y90-এর ফিচার, প্রাপ্যতা

লেনোভো লিজিয়ন ওয়াই৯০ ফোনের স্পেসিফিকেশন এখনও তেমন জানা যায়নি। তবে জল্পনা রয়েছে এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৭২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটযুক্ত ৬.৯২ ইঞ্চি স্যামসাং ডিসপ্লে থাকবে। গত ১লা জানুয়ারী ফোনটি লঞ্চ হওয়ার কথা থাকলেও, সংস্থার তরফে এখনো কিছু নিশ্চিত করা হয়নি। কিন্তু সাম্প্রতিক সার্টিফিকেশন লিস্টিং দেখে মনে হচ্ছে খুব শীঘ্রই এটিকে বাজারে আনা হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।