৯ ডিসেম্বর লঞ্চ হবে Lenovo Lemon K12, থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে

আগামী ৯ ডিসেম্বর লঞ্চ হবে Lenovo Lemon K12। আপাতত চীনের বাজারে ফোনটিকে লঞ্চ করা হচ্ছে। লেনোভো তাদের লেমন সিরিজে বাজেট ও মিড বাজেট ফোন লঞ্চ করে। যদিও ২০১৬ এর পর এই সিরিজের আর কোনো স্মার্টফোন বাজারে আসেনি। তবে এইবছর কোম্পানি পুরানো সিরিজটিকে ফিরিয়ে আনছে। এদিকে সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে লেনোভো লেমন কে১২ ফোনটি ইউরোপে লঞ্চ হওয়া Moto G9 Power এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

Lenovo তাদের ওয়েবসাইটে Lemon K12 এর একটি পোস্টার শেয়ার করে ফোনটির লঞ্চ ডেট নিশ্চিত করেছে। যদিও সেখানে ফোনটির স্পেসিফিকেশন উল্লেখ নেই। তবে পোস্টার অনুযায়ী, এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। আবার এটি বর্গাকার ক্যামেরা শেপের সাথে লঞ্চ হবে। জানিয়ে রাখি এই একই ডিজাইন সহ মোটো জি৯ পাওয়ারও লঞ্চ হয়েছিল।

Moto G9 Power এর স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলা মোটো জি৯ পাওয়ার ফোনে আছে ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এর কাট আউটের মধ্যে এফ/২.২৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ারের জন্য এতে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ক্যামেরার কথা বললে Moto G9 Power ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপ সাজানো ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪) + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.