Lenovo Tab K10 বড় ব্যাটারি ও ডিসপ্লে সহ ভারতে লঞ্চ হল, এখান থেকে কিনলে পাবেন ১১ হাজার টাকা ছাড়

ভারতে লেনোভো ট্যাব কে ১০ ট্যাবলেটের দাম রাখা হয়েছে ২৫,০০০ টাকা

lenovo-tab-k10-launched-in-india-price-rs-13999-stylus-support-specifications-sale-date

ভারতের বাজারে ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে আজ ফের একটি নতুন ট্যাবলেট লঞ্চ করল জনপ্রিয় চীনা ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড Lenovo (লেনোভো)। সদ্য লঞ্চ হওয়া এই ট্যাবলেটের নাম রাখা হয়েছে Lenovo Tab K10 (লেনোভো ট্যাব কে১০) এবং এতে অ্যান্ড্রয়েড ১১ ওএস, ফুল-এইচডি TDDI ডিসপ্লে, ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও প্রসেসর রয়েছে। আবার Lenovo Tab K10 এসেছে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট ও ৭,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে। শুধু তাই নয়, এই ট্যাবলেটের ডিসপ্লেতে কাজের সুবিধার জন্য অপশনাল অ্যাক্সেসারি হিসেবে Lenovo Active Pen (লেনোভো অ্যাক্টিভ পেন) স্টাইলাস সাপোর্ট করবে। আসুন এহেন আকর্ষণীয় Lenovo Tab K10 ট‌্যাবলেটের দাম ও সম্পূর্ণ ফিচার জেনে নেওয়া যাক।

Lenovo Tab K10 দাম, প্রাপ্যতা

ভারতে লেনোভো ট্যাব কে ১০-এর দাম রাখা হয়েছে ২৫,০০০ টাকা। তবে এখন উৎসবের মরসুমে ডিসকাউন্টে পাওয়া যাবে ট্যাবটি। এক্ষেত্রে ট্যাবলেটের ওয়াইফাই ওনলি এবং ওয়াইফাই + ৪জি সংস্করণের ৩ জিবি + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৩,৯৯৯ টাকায় মিলবে। অন্যদিকে এদের ৪ জিবি + ৬৪ জিবি মডেল দুটি কেনা যাবে যথাক্রমে ১৫,৯৯৯ টাকায় এবং ১৬,৯৯৯ টাকায়। উল্লেখ্য, এদের ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এখনো প্রকাশিত হয়নি। আপাতত লেনোভো ট্যাব কে১০ সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।

Lenovo Tab K10 স্পেসিফিকেশন, ফিচার

লেনোভো ট্যাব কে১০ নামের ট্যাবলেটে ১০.৩ ইঞ্চি ফুল-এইচডি TDDI (টাচ অ্যান্ড ডিসপ্লে ইন্টিগ্রেশন) ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ফুল এইচডি (১৯২০×১২০০ পিক্সেল), পিক ব্রাইটনেস ৪০০ নিট এবং NTSC কভারেজ ৭০.৩%। আবার ক্রেতারা এতে লেনোভো অ্যাক্টিভ পেনের মত আনুষাঙ্গিক ব্যবহারের সুবিধা পাবেন। এখন লেনোভো ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে, তবে আগামী দিনে এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ ওএসের আপডেট পাবে।

লেনোভো ট্যাব কে১০ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি২২টি প্রসেসর, পাওয়ার-ভিআর (PowerVR) জিই৮৩২০ জিপিইউ, ৪ জিবি পর্যন্ত এলিডিডিআর৪এক্স র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ এসেছে। সাথে রয়েছে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট এবং ৭,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি।

ফটোগ্রাফির জন্য Lenovo Tab K10 ট‌্যাবলেটে ইন্টিগ্রেটেড ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। এছাড়াও সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে মিলবে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।কানেক্টিভিটির জন্য এই ট্যাবলেটে আছে ৮০২.১১ এ/বি/জি/এন/এসি ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫, 4G LTE, টাইপ সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক। অন্যান্য ফিচারের কথা বললে এর ডলবি অ্যাটমোস সাউন্ড, ডুয়াল স্পিকার, ফেস আনলক অপশন এবং ioXt সার্টিফিকেশনের মত বৈশিষ্ট্যগুলি বিশেষ উল্লেখযোগ্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.