বাহুবলী ব্যাটারির সাথে Lenovo Tab P11 ভারতে আসছে, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Lenovo Tab P11 India launch set 26 July Amazon teased with 7700mah battery
Lenovo Tab P11 আগামী ২৬ জুলাই লঞ্চ হচ্ছে

ভারতের ট্যাবলেট মার্কেটের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড, Lenovo এই মাসের শেষে এদেশে একটি নতুন ট্যাবলেট হাজির করতে চলেছে। সূত্রের খবর, আগামী ২৬শে জুলাই সংস্থাটি Lenovo Tab P11 (লেনোভো ট্যাব পি ১১) লঞ্চ করবে, যা বছরের গোড়ার দিকে বিশ্ববাজারে পা রেখেছিল। ই-কমার্স সাইট Amazon India ভারতে Lenovo Tab P11-এর লভ্যতার বিষয়টি নিশ্চিত করেছে। পাশাপাশি অ্যামাজনের লিস্টিং থেকে জানা গেছে, ট্যাবলেটটি স্লেট গ্রে রঙের বিকল্পে পাওয়া যাবে। চলুন, এখন এই লেনোভো ট্যাব পি ১১ ট্যাবলেটের ফিচার ও দাম জেনে নেওয়া যাক।

Lenovo Tab P11-এর স্পেসিফিকেশন

যেহেতু লেনোভোর এই ট্যাব পি ১১ ট্যাবলেট আগেই গ্লোবাল মার্কেটে উপলব্ধ হয়েছে, তাই এর স্পেসিফিকেশন আমাদের অজানা নয়। এই ট্যাবলেটটিতে ১১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ১২০০×২০০০ পিক্সেল, স্ক্রিন-টু-বডি রেশিও ৮৫% এবং পিক ব্রাইটনেস ৪০০ নিটস। অন্যদিকে হার্ডওয়্যার ফ্রন্টে লেনোভো ট্যাব পি ১১ ট্যাবটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট, ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। অপারেটিং সিস্টেম হিসেবে‌ এতে অ্যান্ড্রয়েড ১০ ওএস আছে।

ফটোগ্রাফির জন্য এই লেনোভো ট্যাব পি ১১ ট্যাবলেটটি ১৩ মেগাপিক্সেল রিয়ার-ফেসিং ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে। কানেক্টিভিটির জন্য, এই ট্যাবলেটে সিঙ্গল-সিম সাপোর্ট, LTE, ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন/ এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, এফএম রেডিও এবং একটি ইউএসবি টাইপ সি পোর্ট বর্তমান। কিন্তু এতে ৩.৫ মিমি অডিও জ্যাকের সুবিধা নেই।

এদিকে ব্যাটারি ব্যাকআপের জন্য, ট্যাব পি ১১ ডিভাইসে ৭,৭০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এবং এতে ২০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

Lenovo Tab P11-এর দাম (প্রত্যাশিত)

বিশ্ব বাজারে, লেনোভো ট্যাব পি ১১-এর দাম প্রায় ২২৯ ডলার (প্রায় ১৭,১২৯ টাকা)। সেক্ষেত্রে ভারতে এর দাম ২০,০০০ টাকার কম রাখা হবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.