আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে Lenovo Tab P11 Pro, থাকবে ৮৬০০ mAh ব্যাটারি

lenovo-tab-p11-pro-launch-india-tomorrow-expected-price-specifications.jp

আগামীকাল ভারতে লঞ্চ হবে Lenovo Tab P11 Pro। একটু ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে লেনোভো এই ট্যাবলেটটি ভারতে আনবে। কোম্পানির তরফে লঞ্চ ইভেন্টে যোগ দেওয়ার জন্য মিডিয়া কে ইনভাইট করা হচ্ছে। গত সেপ্টেম্বরে এই ট্যাবলেটটি ইউরোপের মার্কেটে পা রেখেছিল। এটি জানুয়ারিতে লঞ্চ হওয়া Lenovo Tab P11 এর আপগ্রেড ভার্সন। লেনোভো ট্যাব পি১১ প্রো এর মুখ্য স্পেসিফিকেশনগুলির মধ্যে আছে ১১.৫ ইঞ্চি 2K ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর, ৮,৬০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা।

Lenovo ইতিমধ্যেই তাদের ওয়েবসাইটে Tab P11 Pro ট্যাবলেটটিকে অন্তর্ভুক্ত করেছে। পাশাপাশি এর স্পেসিফিকেশনও এখানে উল্লেখ আছে। যদিও দাম বা লভ্যতা সম্পর্কে জানতে আমাদের লঞ্চ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। প্রসঙ্গত ইউরোপে এর মূল্য রাখা হয়েছিল ৬৯৯ ইউরো, যা প্রায় ৬১,০০০ টাকা।

Lenovo Tab P11 Pro এর স্পেসিফিকেশন

লেনোভো ইন্ডিয়ার ওয়েবসাইট অনুযায়ী, লেনোভো ট্যাব পি১১ প্রো তে থাকবে ১১.৫ ইঞ্চি 2K OLED ডিসপ্লে, যার রেজোলিউশন ২৫৬০ x ১৬০০ পিক্সেল এবং ব্রাইটনেস ৫০০ নিটস। এতে ২.২ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি ব্যবহার করা হবে। সাথে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এটি চলবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে।

Lenovo Tab P11 Pro ট্যাবলেটে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ৫ মেগাপিক্সেল। আবার সামনে থাকবে দুটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ারের জন্য এতে ৮,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এই ব্যাটারি ১৫ ঘন্টা ভিডিও প্লেব্যাক ও ৮ ঘন্টা ওয়েব ব্রাউজিং করতে দেবে।

কানেক্টিভিটির জন্য এই ট্যাবলেটে পাওয়া যাবে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক থাকবে। এতে চারটি জেবিএল স্পিকার ও ডলবি সাউন্ড সিস্টেম দেওয়া হবে। এর ওজন ৪৮৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন