2K ডিসপ্লে ও ৭৭০০ mAh ব্যাটারির সাথে লঞ্চ হল Lenovo Tab P11

lenovo-tab-p11-with-wuxga-2k-display-launched-price-usd-229

চীনা ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট নির্মাতা Lenovo সম্প্রতি বেশ কয়েকটি বাজেট ও মিড বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে। এবার কোম্পানিটি Lenovo Tab P11 নামে একটি ট্যাবলেট লঞ্চ করলো। এর সাথে লেনোভো, ম্যাগনেটিক স্ট্যান্ড কভার, ট্র্যাকপ্যাড যুক্ত কিবোর্ড প্যাক বাজারে এনেছে। লেনোভো ট্যাব পি১১ এর ফিচারের কথা বলল, এটি স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৭,৭০০ এমএএইচ ব্যাটারি, WUXGA+ বা 2K ডিসপ্লে সহ এসেছে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Lenovo Tab P11 এর দাম

লেনোভো ট্যাব পি১১ এর দাম রাখা হয়েছে ২২৯.৯৯ ডলার, যা প্রায় ১৬,৮৫০ টাকা। এই দাম ট্যাবলেটটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এছাড়াও ট্যাবলেটটি আরও কয়েকটি স্টোরেজ সহ পাওয়া যাবে। এটি প্ল্যাটিনাম গ্রে ও স্লেট গ্রে কালারে লঞ্চ হয়েছে। আমেরিকার বাজারে এটি উপলব্ধ হলেও অন্যান্য মার্কেটে কবে আসবে তা এখনও জানা যায়নি।

Lenovo Tab P11 এর স্পেসিফিকেশন

৪জি এলটিই কানেক্টিভিটি যুক্ত লেনোভো ট্যাব পি১১ অ্যান্ড্রয়েড ১০ এর সাথে এসেছে। এতে আছে ১১ ইঞ্চি 2K ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ২০০০ x ১২০০ পিক্সেল এবং পিক ব্রাইটনেস ৪০০ নিটস। Dolby Atmos সহ এতে কোয়াড স্পিকার আছে। Lenovo Tab P11 তে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। যার সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ। এখানে ৬ জিবি পর্যন্ত র‌্যামের বিকল্প উপলব্ধ।

লেনোভো ট্যাব পি১১ ৭,৭০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। ট্যাবলেটটির পিছনে রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। আবার সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এর ওজন ৪৯০ গ্রাম।