বাজার ধরতে সস্তায় A6 Note আনছে লেনোভো

  

গতকালই আমরা জানিয়েছিলাম লেনোভো আগামী 5 সেপ্টেম্বর তাদের নতুন নোট সিরিজের ফোন Lenovo K10 Note লঞ্চ করবে। আজ লেনোভোর ভাইস প্রেসিডেন্ট Chang Cheng তার উইবো অ্যাকাউন্টে আরও একটি ফোনের ছবি পোস্ট করেছেন। রিপোর্ট অনুযায়ী এই ফোনটি কোম্পানি A6 Note নামে লঞ্চ করবে। ইতিমধ্যেই ফোনটি বেঞ্চমার্ক ওয়েবসাইট, গিকবেঞ্চ এ লিস্টেড হয়েছে। যেখানে ফোনটির মডেল নাম্বার L19041 ।

আপাতত এই ফোন সম্পর্কে বিশেষ কোনো তথ্য জানা না গেলেও ফোনটি হেলিও P22 প্রসেসরের সাথে লঞ্চ করা হতে পারে। এছাড়াও এই ফোনে থাকবে 3 জিবি র‍্যাম ও 32 জিবি স্টোরেজ। Lenovo A6 Note ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড 9 পাই। ফোনের ফিচার দেখেই বোঝা যাচ্ছে ফোনটি 7,000-8,000 টাকার মধ্যে লঞ্চ করা হবে।

Chang Cheng এর পোস্ট করা ছবি অনুযায়ী এই ফোনের সামনে ওয়াটারড্রপ নচ এর সাথে হালকা বেজেল থাকবে। আবার পিছনে থাকবে ডুয়েল ক্যামেরা ও LED ফ্ল্যাশ। এর ঠিক পাশেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে। ফোনটির উপরের দিকে থাকবে 3.5mm হেডফোন জ্যাক এবং নীচে মাইক্রোইউএসবি পোর্ট।

Lenovo K10 Note সম্ভাব্য ফিচার :

এই ফোনে 6.4 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হতে পারে। যার রেজুলেশন 1080 x 2340 পিক্সেল। লেনোভো কে 10 নোট ফোনের সামনে থাকবে ওয়াটারড্রপ নচ ফিচার। এছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে থাকতে পারে, কোয়ালকম স্ন্যাপড্রাগন 710 প্রসেসর, 4/6 জিবি র‍্যাম ও 64/128 জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। যার ক্যামেরা সেটআপ হবে 16 মেগাপিক্সেল + 8  মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে থাকতে পারে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। লেনোভো কে 10 নোট ফোনে 4050mAh ব্যাটারি দেওয়া হতে পারে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : এবার 2G নেটওয়ার্কেও পান 4G-র মজা, ভারতে এলো গুগল গো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন