একবার চার্জে ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ, ভারতে লঞ্চ হল Lenovo Yoga 6

lenovo-yoga-6-launched-in-india-with-amd-4000u-cpu-price-specifications

Yoga সিরিজের নতুন টু-ইন-ওয়ান ল্যাপটপ নিয়ে ভারতে হাজির হলো লেনোভো (Lenovo। কনভার্টেবল এই ডিভাইসটিতে ৩৬০ ডিগ্রী কব্জার মতো যন্ত্রাংশ আছে, আবার এতে স্টাইলাশ পেন সাপোর্ট করে। Lenovo Yoga 6 ল্যাপটপটিতে ফ্যাব্রিকে মোড়ানো টেক্সটাইল কভার রয়েছে যা একে বেশ ইউনিক লুক দিয়েছে। ল্যাপটপটির ওজন মাত্র ১.৩২ কেজি হওয়ায় এটি বহন করতেও কোনো সমস্যা হবে না। আসুন লেনোভো যোগা ৬ এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Lenovo Yoga 6 এর স্পেসিফিকেশন

লেনেভোর এই ল্যাপটপে ১৩.৩ ইঞ্চি ফুল-এইচডি (১০৮০x১৯২০ পিক্সেল) রেজোলিউশনের IPS মাল্টি-টাচ ডিসপ্লে আছে। আবার এতে AMD Ryzen 7 4700U প্রসেসর, AMD Radeo গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। ল্যাপটপটি ১৬ জিবি পর্যন্ত DDR4 র‌্যাম এবং ১ টেরাবাইট পর্যন্ত PCIe M.2 এসএসডি স্টোরেজ সহ পাওয়া যাবে। Lenovo Yoga 6 উইন্ডোজ টেন হোম অপারেটিং সিস্টেমে চলবে।

এই ল্যাপটপে স্কেচ এবং ব্রাউজিং করার জন্য লেনোভো ডিজিটাল পেন সাপোর্ট রয়েছে। স্টিরিও স্পিকারের সাথে এটি ডলবি এটমস সাপোর্ট করবে। ভিডিও কলের জন্য ল্যাপটপে প্রাইভেসি শাটারের সাথে এইচডি ওয়েবক্যাম থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য ল্যাপটপটি ৬০Whr ব্যাটারির সঙ্গে এসেছে যা ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে। সিকিওর লগইনের জন্য এর কীবোর্ডের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Lenovo Yoga 6 এর দাম

Lenovo Yoga 6 ভারতে ৮৬,৯৯৯০ টাকায় কিনতে পাওয়া যাবে। Lenovo.com, অ্যামাজন, ফ্লিপকার্ট থেকে ল্যাপটপটি এখন প্রি অর্ডার করা যাচ্ছে। রিটেল স্টোরেও এটি কয়েকদিন পর উপলব্ধ হবে বলে কোম্পানি সূত্রে জানা গেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন