কেনাকাটায় ২০ হাজার টাকা পর্যন্ত হেল্থ গিফট ভাউচার, LG আনলো Live a New Life অফার

lg-brings-live-a-new-life-offer-buyers-will-get-up-to-rs-20000-on-purchase
LG আনলো Live a New Life অফার

নিজেদের স্বাস্থ্যের বিষয়ে আমাদের সকলেরই কিছু না কিছু উদ্বেগ রয়েছে। বিশ্বজুড়ে করোনার বাড়বাড়ন্তের মধ্যে আমাদের এই উদ্বেগ ও দুশ্চিন্তা বহুগুণে বৃদ্ধি পেয়েছে। বিশেষত কো-মর্বিডিটি বা নির্দিষ্ট কিছু রোগাক্রান্ত ব্যক্তিরা করোনা আক্রান্ত হলে বিপদের সম্ভাবনা বাড়ছে। তাই সব দিক বিবেচনা করে ঘরেলু সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা এলজি (LG) তার ক্রেতাদের জন্য এক অভিনব সুবিধা নিয়ে হাজির হয়েছে। এবার থেকে এলজি সংস্থার ব্র্যান্ডনাম যুক্ত বিভিন্ন বৈদ্যুতিক ও ঘরেলু পণ্যের কেনাকাটার উপরে ক্রেতারা ২০,০০০ টাকা পর্যন্ত হেল্থ এবং ওয়েলনেস গিফ্ট ভাউচার জিতে নিতে পারবেন। ঠিকই পড়েছেন, এলজি’র পক্ষ থেকে উল্লিখিত সুযোগটিকে ‘Live a New Life’ নামে প্রচার করা হচ্ছে। নতুন কেনাকাটার সঙ্গে প্রাপ্ত এই গিফট ভাউচারগুলি ব্যবহার করে ক্রেতাগণ ডাক্তারের সঙ্গে অনলাইনে পরামর্শ, যথাসময়ে স্বাস্থ্যপরীক্ষা, শরীর ও স্বাস্থ্য সম্বন্ধিত একাধিক অ্যাপ এবং ম্যাগাজিনের অ্যাক্সেস পেয়ে যাবেন। আসুন ক্রেতাদের জন্য নিয়ে আসা এলজি’র এই নয়া সুবিধা সম্পর্কে জেনে নেওয়া যাক।

LG আনলো Live a New Life অফার

বর্তমান পরিস্থিতিতে এলজি’র লিভ এ নিউ লাইফ অফার যে সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করবে, সেই বিষয়ে কোনো সন্দেহ নেই। তাছাড়া অফারটি জনস্বাস্থ্য সম্পর্কে এলজি কর্তৃপক্ষের সুচিন্তিত দৃষ্টিভঙ্গির পরিচয় দেয়। এক্ষেত্রে গৃহস্থালির সরঞ্জাম কেনাকাটার ফলে ক্রেতারা নানাভাবে উপকৃত হতে পারেন। বিশেষত ক্রেতাদের জন্য এলজি ৩০০০ থেকে ২০,০০০ টাকা পর্যন্ত গিফ্ট ভাউচার জিতে নেওয়ার সুযোগ করে দিয়েছে যা ব্যবহার করে তারা নিজেদের স্বাস্থ্যের বিষয়ে দুর্ভাবনা থেকে অনেকটাই মুক্ত হতে পারবেন।

LG সংস্থার বৈদ্যুতিক এবং ঘরেলু পণ্য ক্রয়ের মাধ্যমে খরিদ্দারেরা মূলত চার রকমের গিফ্ট ভাউচার প্যাকেজ জিতে নিতে পারবেন। এগুলি হলো যথাক্রমে ব্রোঞ্জ প্যাকেজ, সিলভার প্যাকেজ, গোল্ড প্যাকেজ এবং প্ল্যাটিনাম প্যাকেজ। প্রাথমিক ব্রোঞ্জ প্যাকেজটি জিতে নেওয়ার জন্য আগ্রহীদের LG কোম্পানির ডিরেক্ট কুল রেফ্রিজারেটর, সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিন, গ্রিল এবং সোলো মাইক্রোওয়েভ মেশিনের মতো প্রোডাক্টগুলির কেনাকাটা করতে হবে। এর ফলে তিনি ৩০০০ টাকার হেল্থ এবং ওয়েলনেস ভাউচার সহ অনলাইনে আলাদা ১৮টি বিভাগের ডাক্তার দেখানোর সুবিধা এবং Dr Lal Pathlabs জেনারেল ও গোল্ড প্যাকেজের ক্ষেত্রে বিশেষ ডিসকাউন্ট পেয়ে যাবেন। তিন মাস মেয়াদকালের জন্য ক্রেতারা উল্লিখিত সুবিধাগুলির সদ্ব্যবহার করতে পারবেন।

ব্রোঞ্জের পরবর্তী সিলভার প্যাকেজ জেতার জন্য ক্রেতাকে LG কোম্পানির ৭ কেজি বা তার থেকে কম ফ্রন্ট-লোড সম্পন্ন ওয়াশিং মেশিন, ওয়াটার পিউরিফায়ার, ফ্যান, ফ্রস্ট ফ্রি রেফ্রিজারেটর এবং কনভেকশন মাইক্রোওয়েভের মতো পণ্যগুলি সংগ্রহ করতে হবে। এই প্যাকেজের ফলে ক্রেতা ৮০০০ টাকার হেল্থ ভাউচার, তিন মাসের মেয়াদ সহ একাধিক বিভাগের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রহণের সুবিধা, Appollo 24×7 পরিষেবার ক্ষেত্রে প্রায় ৬০ শতাংশ ডিসকাউন্ট এবং Dr Lal Pathlabs এর পূর্বোক্ত প্যাকেজের উপরে ২৫ শতাংশ ছাড় পেয়ে যাবেন। এছাড়া তার সামনে নিখরচায় Mindhouse -এর তিন মাসের সাবস্ক্রিপশন, Pee Safe পণ্যের উপরে বিশেষ ডিসকাউন্ট এবং Pharmeasy থেকে ওষুধ কিনলে ২৫ শতাংশ ক্যাশব্যাক জেতার সুযোগ থাকছে!

উপরে বলা সমস্ত সুবিধার সাথে গোল্ড প্যাকেজে আরো কিছু বাড়তি পরিষেবা যুক্ত হচ্ছে। এর মাধ্যমে আগ্রহী ১০,০০০ টাকার গিফ্ট ভাউচার সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন। এজন্য তাকে এলজি’র ৮ কেজি এবং তার থেকে বেশী ফ্রন্ট-লোড সম্পন্ন ওয়াশিং মেশিন, এয়ার পিউরিফায়ার এবং এই ধরনের প্রোডাক্টগুলি কিনতে হবে।

গোল্ড প্যাকেজে বর্ণিত সমস্ত সুবিধার সঙ্গে অতিরিক্ত বিপুল সুবিধার সম্ভার প্ল্যাটিনাম প্যাকেজকে আরো অনেক বেশী আকর্ষণীয় করে তুলেছে। ২০,০০০ টাকার হেল্থ ভাউচারের সঙ্গে প্ল্যাটিনাম প্যাকেজ ক্রেতাকে Healthcare, Clean Eating, Perfect Health, Yoga & Mind এবং Men’s Fitness -এর মতো জনপ্রিয় ম্যাগাজিনগুলির ফ্রি অ্যাক্সেস জেতার সুযোগ দিচ্ছে। তাছাড়া এই প্যাকেজে ক্রেতারা পুরো এক মাসব্যাপী অবাধে Growfitter অ্যাক্সেসের সুবিধা লাভ করবেন। উপরের অফার গুলির ফায়দা ওঠানোর জন্য ক্রেতাদের এলজি’র ‘Live a New Life’ মাইক্রোসাইটে গিয়ে নিজস্ব তথ্যগুলি পূরণ করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020