বাজারে এল LG Folder 2 ফ্লিপ ফোন, জানুন দাম ও বিশেষত্ব

ফ্লিপ স্মার্টফোন সেগমেন্টে নতুন ফোন আনলো LG। দক্ষিণ কোরিয়ার এই জনপ্রিয় স্মার্টফোন কোম্পানিটি LG Folder 2 নামে তাদের এই নতুন ফোন লঞ্চ করেছে। এই ফোনটি ২০১৮ সালে লঞ্চ হওয়া এলজি ফোল্ডার ফোনের আপগ্রেড ভার্সন। ভিতরের ডিসপ্লে ছাড়াও LG Folder 2 ফোনের বাইরে একটি ছোট ডিসপ্লে ও দেওয়া হয়েছে। এরসাথে একটি ডেডিকেটেড SOS key ও পাওয়া যাবে।

LG Folder 2 দাম :

আপাতত এই ফোনকে দক্ষিণ কোরিয়ায় লঞ্চ করা হয়েছে। এলজি ফোল্ডার ২ ফোনের দাম ১৬২ ডলার, যা প্রায় ১২,০০০ টাকার সমান। এই দাম ফোনটির ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজের। ফোনটি সাদা ও ধূসর রঙে পাওয়া যাবে।

 LG Folder 2 স্পেসিফিকেশন :

এই ফোনে ২.৮ ইঞ্চি ইন্টারনাল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে রেজুলেশন ২৪০x৩২০ পিক্সেল। আবার ফোনের বাইরে ০.৯ ইঞ্চির মনো স্ক্রিন রয়েছে। এই ফোনের ওজন ১২৭ গ্রাম। বাইরের স্ক্রিন মেসেজ, কল ও সময় দেখার জন্য ব্যবহার করা যাবে। ফোনের পিছনে ২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

এরসাথে একটি SOS বোতাম ও দেওয়া হয়েছে। এর ব্যবহার আপনি ইমার্জেন্সি তে করতে পারবেন। এই বোতাম চাপলে ১.৫ সেকেন্ডে প্রথম মোবাইল নম্বরে কল চলে যাবে। ফোনে AI ভয়েসের জন্য T9 কিপ্যাড রয়েছে। ফোনটি স্ন্যাপড্রাগন ২১০ প্রসেসরের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এতে ১,৪৭০ এমএএইচ ব্যাটারি আছে।