১৫ হাজার টাকা সস্তায় কিনুন LG G8x, জেনে নিন কোথায় কিভাবে পাবেন

আপনি কি কোনো ফ্ল্যাগশিপ ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য সুখবর। ১৫,০০০ টাকা সস্তায় কিনতে পারবেন ডুয়েল স্ক্রিনের LG G8x ফোনটি। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছিল। তবে বাজারে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর চলে আসায় হয়তো কোম্পানি ফোনটির দাম কমিয়েছে। যদিও আপনি কেবল Flipkart থেকেই এই অফার পাবেন। এমনকি কোম্পানির তরফেও এই অফারের বিষয়ে কিছু জানানো হয়নি। আসুন জেনে নিই Flipkart থেকে ১৫,০০০ টাকা সস্তায় কিভাবে LG G8x ফোনটি কিনবেন।

LG G8x পাওয়া যাচ্ছে ১৫,০০০ টাকা ছাড়ে:

ভারতে LG G8x এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্টে প্রিপেড ট্রাঞ্জাকশনে এই ফোনের ওপর ১৫,০০০ টাকা ছাড় পাবেন। যার পরে ফোনটির দাম কমে হবে ৩৯,৯৯০ টাকা। এছাড়াও ৬,১১০ টাকা নো কস্ট ইএমআই এও ফোনটি কেনা যাবে।

LG G8x স্পেসিফিকেশন:

এলজি জি৮এক্স ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস G-OLED ডিসপ্লে আছে। এটি ডিটাচেবল ডুয়েল স্ক্রিনের ফোন। এতে পাবেন ২.৮৪ গিগাহার্টজ ক্লক স্পিডের সাথে স্ন্যাপড্রাগন ৮৫৫ অক্টা কোর প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধমেও এর স্টোরেজ বাড়ানো যাবে।

এতে QWERTY কিপ্যাড দেওয়া হয়েছে। আবার এলজি জি৮এক্স এর পিছনে আছে ১২ মেগাপিক্সেল ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। আবার সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার এতে পাওয়ারের জন্য আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.