কেবল ৯৯ টাকায় মিলছে ৫৫ হাজার টাকার LG G8x ThinQ, বাম্পার অফার সম্পর্কে জেনে নিন

দক্ষিণ কোরিয়ান কোম্পানি এলজি গতবছর ডিসেম্বরে LG G8x ThinQ ভারতে লঞ্চ করেছিল। এটি একটি ডুয়েল স্ক্রিনের ফোন। ফোনটি Amazon থেকে কেনা যাবে। এই ফোনটির দাম ৫৪,৯৯৯ টাকা, তবে একটি বিশেষ অফারে ফোনটি ৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। আসলে কোম্পানি ‘ট্রাই এন্ড বাই’ অফার পেশ করেছে। আসুন এই অফারে কিভাবে ৯৯ টাকায় ফোনটি পাওয়া যাবে জেনে নিই।

LG G8x ThinQ এর উপর বিশেষ অফার :

আপনি যদি এই অফারের সুবিধা নিতে চান তাহলে lg.com/in ওয়েবসাইটে যেতে হবে। কোম্পানির সাইটে বলা অফার অনুযায়ী, গ্রাহকরা এক সপ্তাহের জন্য ফোনটি ব্যবহার করতে পারবে এরপর যদি পছন্দ হয় তাহলে সে ফোনটি কিনতে পারবে। আবার যদি পছন্দ না হয় তাহলে এক সপ্তাহ ব্যবহার করে ফেরত দেওয়া যাবে।

যদি আপনি LG G8x ThinQ ব্যবহার করতে চান তাহলে আপনাকে কোম্পানির ওয়েবসাইটে গিয়ে ট্রাই এন্ড অফারে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের পরে একটি কোড পাবেন। সাথে পাশাপাশি এলজি স্টোরের ঠিকানাও পাওয়া যাবে। এখান থেকে ফোনটি আপনি নিতে পারবেন।

এলজি স্টোরে গিয়ে আপনাকে এই কোড দিতে হবে। জানিয়ে রাখি যে আপনার সাথে একটি প্যান কার্ড, আধার কার্ড এবং ক্রেডিট কার্ড নিতে যেতে হবে। কারণ স্টোরটিতে আপনাকে প্যান এবং আধার কার্ড দেখাতে হবে। এর পরে, ক্রেডিট কার্ডের মাধ্যমে ৯৯ টাকা প্রদান করতে হবে। এই প্রক্রিয়াটি শেষ হওয়ার সাথে সাথে আপনি ডুয়াল স্ক্রিনের এলজি জি৮ এক্স থিনকিউ এক সপ্তাহের জন্য বাড়িতে নিয়ে এসে ব্যবহারের অনুমতি পাবেন। ৭ দিন পর যদি ফোন পছন্দ না হয় তাহলে কোম্পানি ফোনটি ফেরত নিয়ে ৯৯ টাকা ফিরিয়ে দেবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।