৫৫ হাজার টাকার বদলে মাত্র ২০ হাজার টাকায় পাওয়া যাবে LG G8X

lg-g8x-to-be-available-for-just-rs-19990-in-big-billion-days-sale

আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days sale। এই সেল চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত। যদিও ফ্লিপকার্ট প্লাস কাস্টমাররা একদিন আগে থেকেই এই সেলের সুবিধা নিতে পারবে। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে নামীদামী ব্র্যান্ডের প্রোডাক্ট অনেকটাই সস্তায় কেনা যাবে। যেমন আপনি LG এর ডুয়েল স্ক্রিনের ফোন LG G8X কিনতে পারবেন কেবল ১৯,৯৯৯ টাকায়।

LG G8X এর ওপর প্রায় ৩৫,০০০ টাকা ছাড়

ভারতে এলজি জি৮এক্স এর দাম ছিল ৫৪,৯৯০ টাকা। এই দাম ছিল ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনটি কেবল ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ আপনি ফোনটির ওপর ৩৪,৯৯১ টাকা ছাড় পাবেন।

জানিয়ে রাখি সেল ছাড়াও Flipkart সাধারণ ভাবেই এই ফোনের ওপর ১৫,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছিলো। প্রিপেড ট্রানজাকশনকারী ক্রেতারা এই ছাড় পাচ্ছিলো। যার পরে ফোনটি কেনা যাচ্ছিলো ৩৯,৯৯০ টাকায়।

Flipkart Big Billion Days sale

প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট ছাড়াও ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ব্যাংক অফারও উপলব্ধ। যেমন এসবিআই ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। Bajaj Finserv EMI ও অন্যান্য ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে নো কস্ট ইএমআই এর সুবিধা থাকবে। আবার Paytm Wallet এবং Paytm UPI ব্যবহার করে পেমেন্ট করলে ক্যাশব্যাক পাওয়া যাবে।