ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল LG K31, জানুন দাম ও ফিচার

LG K31 ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ১৪৯.৯৯ ডলার

LG K31 launched
LG K31 With Dual Rear Cameras, 3000mAh Battery Launched

কয়েকমাস ধরেই দক্ষিণ কোরিয়ান কোম্পানি LG নতুন নতুন স্মার্টফোন নিয়ে আসছে। এবার কোম্পানি আমেরিকায় LG K31 লঞ্চ করলো, যেটি কোরিয়ায় LG Q31 নামে পাওয়া যাবে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৩,০০০ এমএএইচ ব্যাটারি, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ওয়াটারড্রপ নচ ডিসপ্লে আছে। আসুন এলজি কে৩১ এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

LG K31 দাম:

এই ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ১৪৯.৯৯ ডলার, যা প্রায় ১১,২৩১ টাকার সমান। ফোনটি সিলভার কালারে পাওয়া যাবে। অন্যান্য মার্কেটে এই ফোনকে কবে লঞ্চ করা হবে তা এখনও জানা যায়নি। এদিকে কোরিয়ার মার্কেটে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ ফোনটি লঞ্চ হবে বলে জানিয়েছে টিপ্সটার অভিষেক শর্মা।

LG K31 স্পেসিফিকেশন:

এলজি কে৩১ ফোনে ৫.৭ ইঞ্চি ফুলভিশন এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ এবং ডিসপ্লের সুরক্ষার জন্য আছে পান্ডা কিং গ্লাস। ফোনে পুরু বেজেল আছে। এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি২২ অক্টা কোর প্রসেসর। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এলজি কে৩১ এর পিছনে এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল PDAF প্রাইমারি সেন্সর রয়েছে। এছাড়াও আছে ১২০ ডিগ্ৰী ফিলড অফ ভিউ সহ ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এতে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট সহ ৩,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ডেডিকেটেড ভয়েস অ্যাসিস্ট্যান্ট বাটন দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এলজি ইউএক্স ৯.১ সিস্টেমে চলে।