শক্তিশালী ব্যাটারি ও পিছনে চারটি ক্যামেরা সহ LG K42 শীঘ্রই আসছে

lg-k42-almost-full-specs-leaked-may-launch-soon

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি এলজি শীঘ্রই তাদের নতুন ফোন LG K42 লঞ্চ করতে পারে। কিছুদিন আগেই এই ফোনকে গুগল প্লে কনসোল এ দেখা গিয়েছিল। এরপর আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তেও এলজি কে৪২ কে দেখা যায়। এবার টিপ্সটার অভিষেক যাদব এই ফোনের প্রায় সমস্ত ফিচার ফাঁস করেছে। আসুন LG K42 এর স্পেসিফিকেশন জেনে নেই।

LG K42 সম্ভাব্য স্পেসিফিকেশন

অভিষেক যাদব জানিয়েছেন, এলজি কে৪২ ফোনে থাকবে ৬.৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন হবে ৭২০x১৬০০। ফোনে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে থাকবে। ডিসপ্লের মধ্যে কাট আউট টি উপরের দিকে মাঝখানে থাকবে। ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও পি ২২ প্রসেসর। এরসাথে থাকবে PowerVR GE8320 জিপিইউ। এতে ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে।

আবার ফটোগ্রাফির জন্য এলজি কে৪২ ফোনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৫ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।  এরসাথে এই ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১০। ফোনটির ওজন হবে ১৮২ গ্রাম।

LG K42 এর লঞ্চ ডেট ও দাম:

দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি তাদের এই বাজেট ফোনের দাম বা লঞ্চ ডেট, এখনও কিছুই জানায়নি। তবে যেহেতু প্রায় সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস হয়েছে, সেহেতু বলা চলে ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। স্পেসিফিকেশন দেখে মনে করা হচ্ছে ফোনটি ১৫,০০০ টাকার কমেই বাজারে আসবে।