পিছনে চারটি ক্যামেরা সহ আসছে LG K42, জানুন সম্ভাব্য দাম

lg-k42-listed-on-fcc-certification-site-with-quad-rear-camera

দক্ষিণ কোরিয়ান কোম্পানি এলজি শীঘ্রই তাদের কয়েকটি ফোনকে বাজারে আনতে পারে। কিছুদিন আগেই গুগল প্লে কনসোলে কোম্পানির LG K42 ও LG K22 ফোন দুটিকে দেখা গিয়েছিল। এবার এর মধ্যে LG K42 ফোনটিকে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে অন্তর্ভুক্ত করা হল। এরসাথে ফোনের কিছু স্পেসিফিকেশনও জানা গেছে। যেগুলি হল এলজি কে৪২ ফোনে ৩,৯০০ এমএএইচ ব্যাটারির সাথে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে।

LG K42 কে দেখা গেল FCC সার্টিফিকেশন ওয়েবসাইটে:

এফসিসি ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনটি সিঙ্গেল সিম ও ডুয়েল সিম ভ্যারিয়েন্টের সাথে আসবে, যাদের মডেল নম্বর যথাক্রমে LM-K420HM ও LM-K420HMW। ফোনের পিছনের বাম দিকের কোণায় কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। এরসাথে এই ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ও ৩,৯০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১০।

যদিও এফসিসি থেকে এলজি কে৪২ ফোনের প্রসেসর সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে আসতে পারে। মনে করা হচ্ছে এর আরও কয়েকটি ভ্যারিয়েন্ট থাকবে।

এদিকে গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল, LG K42 ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও পি ২২ প্রসেসর। এরসাথে থাকবে PowerVR GE8320 জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এতে এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে, যার রেজুলেশন হবে ৭২০x১৬০০ পিক্সেল। এতে ৩ জিবি র‌্যাম থাকবে। এই ফোনটি ১৫,০০০ টাকার কমে আসতে পারে।