পিছনে চারটি ক্যামেরা সহ আসছে LG K52, থাকবে পাঞ্চ হোল ডিজাইন

LG K52 render suggests quad camera and punch hole design may launch soon
ছবি : evleaks

দক্ষিণ কোরিয়ান কোম্পানি এলজি গত কয়েকমাসে বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। এছাড়াও কোম্পানি শীঘ্রই LG K52 লঞ্চ করতে পারে বলে জানা গেছে। এবার জনপ্রিয় টিপ্সটার Evan Blass এই ফোনের রেন্ডার সামনে আনলো। এই রেন্ডারের সাহায্যে এলজি কে ৫২ এর ডিজাইন ও কিছু ফিচার জানা গেছে। এমনকি ফোনটির রং সম্পর্কেও ধারণা পাওয়া গেছে। আসুন জেনে নিই LG K52 বাজারের চাহিদা পূরণ করতে পারবে কিনা।

LG K52 এর রেন্ডার পোস্ট করলো Evan Blass:

ইভান ব্লাস এর রেন্ডার অনুযায়ী, এলজি কে ৫২ ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। আবার ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। এই পাঞ্চ হোল ডিসপ্লের উপরে মাঝবরাবর আছে। ফোনের পিছনের সাইডে কার্ভাড এজেস এর সাথে প্লাস্টিক রিয়ার ডিজাইন দেখতে পাওয়া গেছে। ফোনটি নীল ও সাদা রঙে আসতে পারে।

ছবি – Evan Blass

LG K52 ফোনের পিছনে বাম দিকে আয়তকার আকারে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে বড় এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। আশা করা যায় এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড হবে। আবার এই ফোনের বাম পাশে ভলিউম রকার দেওয়া হবে। আবার ডান দিকে থাকবে পাওয়ার কি। ফোনের পিছনে যদিও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। হয়তো পাওয়ার বাটনে থাকতে পারে। অথবা নাও দেওয়া হতে পারে।

প্রসঙ্গত আগামী ১৪ সেপ্টেম্বর এলজি তাদের ডুয়েল স্ক্রিনের স্মার্টফোন LG Wing লঞ্চ করবে। এই ফোনের সাথেই এলজি কে৫২ কে লঞ্চ করা হতে পারে। রেন্ডার ও অন্যান্য তথ্য থেকে অনুমান করা হচ্ছে ফোনটি বাজেট রেঞ্জেই আসবে।