ব্যবসা ছাড়লেও প্রিমিয়াম ফোনগুলির জন্য ৩টি অপারেটিং সিস্টেমের আপডেট দেবে LG

lg-promises-3-android-operating-system-updates-for-premium-smartphones

LG-র স্মার্টফোন মার্কেট থেকে প্রস্থানের কথা নতুন নয়। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি কয়েকদিন আগেই অফিসিয়ালি তাদের স্মার্টফোন ব্যবসা বন্ধ করার ঘোষণা করেছে। এর পরেই এলজি স্মার্টফোন ব্যবহারকারীরা মনে করছিল যে, তারা আর নতুন সফটওয়্যার আপডেট পাবে না। তবে আজ কোম্পানির তরফে জানানো হয়েছে, প্রিমিয়াম ফোনগুলির জন্য তারা সর্বোচ্চ তিনটি অপারেটিং সিস্টেমের আপডেট রোল আউট করবে। যদিও সমস্ত ফোনের জন্য LG নতুন আপডেট সরবরাহ করবে না।

এর আগেও আমরা এলজি কে সময়মতো তাদের ফোনগুলিতে আপডেট দিতে দেখিনি। তবে আজ কোম্পানি জানিয়েছে, ২০১৯ সালে লঞ্চ হওয়া প্রিমিয়াম ফোনগুলির জন্য তিনটি ওএস আপডেট আসবে। আবার ২০২০ সালে লঞ্চ হওয়া ফোনগুলির জন্য দুটি আপডেট রোল আউট করা হবে।

LG-র কোন কোন ফোন পাবে তিনটি অপারেটিং সিস্টেমের আপডেট:

কোম্পানির ঘোষণা অনুযায়ী, LG G সিরিজের স্মার্টফোন, LG V সিরিজ, LG Velvet, LG Wing এর জন্য তিনটি ওএস এর আপডেট আসবে।

LG-র কোন কোন ফোন পাবে দুটি অপারেটিং সিস্টেমের আপডেট:

২০২০ সালে লঞ্চ হওয়া LG Stylo এবং LG K সিরিজের ফোনগুলির জন্য দুটি আপডেট আনা হবে।

প্রসঙ্গত, বিগত পাঁচ বছরে এলজি-র স্মার্টফোন ব্যবসায় প্রায় ৪.৫ বিলিয়ন ডলার লোকসান হয়েছে, যার জেরে সংস্থাটি চলতি বছরে স্মার্টফোন ব্যবসা থেকে বেরিয়ে যাওয়ার পরিকল্পনা করছে। মোবাইল ফোন ব্যবসা থেকে সরে এসে কোম্পানি ইলেকট্রিক গাড়ির কম্পোনেন্ট, কানেক্টেড ডিভাইস, স্মার্ট হোম, রোবোটিক্স, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, বিজনেস-টু-বিজনেস সলিউশন প্রভৃতি ক্ষেত্রে মনোনিবেশ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন