ডুয়েল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হল বাজেট ফোন LG Q31

lg-q31-launched-with-dual-rear-camera-price-and-specification-details

কথা মত দক্ষিণ কোরিয়ান কোম্পানি LG তাদের ঘরেলু মার্কেটে লঞ্চ করলো LG Q31। এই ফোনটিকে কিছুদিন আগেই আমেরিকায় LG K31 নামে লঞ্চ করা হয়েছিল। বাজেট রেঞ্জে আসা এলজি কিউ ৩১ ফোনের ফিচার তেমন কোনো আকর্ষণীয় নয়। এখানে ডুয়েল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর ও ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। আসুন LG Q31 ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

LG Q31 দাম

আমেরিকার মত দক্ষিণ কোরিয়াতেও এলজি কিউ ৩১ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যদিও ঘরেলু মার্কেটে ২ জিবি র‌্যামের বদলে ৩ জিবি র‌্যাম দেওয়া হয়েছে। এছাড়াও আছে ৩২ জিবি স্টোরেজ। এর দাম রাখা হয়েছে ২,০৯,০০০ KRW, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৩,২০০ টাকা। আমেরিকায় ফোনটির দাম প্রায় ১১,০০০ টাকা রাখা হয়েছিল। ফোনটি সিলভার কালারে পাওয়া যাবে।

LG K31 স্পেসিফিকেশন

এলজি কে৩১ ফোনে ৫.৭ ইঞ্চি ফুলভিশন এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ এবং ডিসপ্লের সুরক্ষার জন্য আছে পান্ডা কিং গ্লাস। ফোনে পুরু বেজেল আছে। এই ফোনে পাবেন অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি২২ অক্টা কোর প্রসেসর। ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এলজি কে৩১ এর পিছনে এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল PDAF প্রাইমারি সেন্সর রয়েছে। এছাড়াও আছে ১২০ ডিগ্ৰী ফিলড অফ ভিউ সহ ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট সহ ৩,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ডেডিকেটেড ভয়েস অ্যাসিস্ট্যান্ট বাটন দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এলজি ইউএক্স ৯.১ সিস্টেমে চলে।