ওয়ানপ্লাস নোর্ড কে টেক্কা দিতে আসছে LG Q92 5G, থাকবে স্নাপড্রাগণ ৭৬৫জি প্রসেসর

lg-q92-5g-geekbench-snapdragon-765g-soc-lm-q920n

কয়েকদিন আগেই গুগল প্লে কনসোল এ দেখা গিয়েছিল LG Q92 ফোনকে। এবার এই ফোনকে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গেল। এখানেও ফোনের মডেল নম্বর LM-Q920N। বেঞ্চমার্ক সাইটে এলজি কিউ৯২ ফোনকে কোয়ালকম স্নাপড্রাগণ ৭৬৫জি প্রসেসরের সাথে দেখা গিয়েছিল। এছাড়াও এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর সাথে আসবে। বেঞ্চমার্ক সাইট থেকে স্পষ্ট LG Q92 ফোনটি 5G হবে। যদিও এখান থেকে আর কোনো তথ্য জানা যায়নি।

এদিকে গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল, এলজি কিউ৯২ ফোনটি ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে বাজারে আসবে। এই স্মার্টফোনে ৫জি কানেক্টিভিটি থাকবে। এতে ৬ জিবি র‌্যাম দেওয়া হতে পারে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনে থাকবে এইচডি প্লাস ডিসপ্লে।

এই ডিসপ্লের রেজুলেশন হবে ২৪০০ x ১০৮০ পিক্সেল। এই স্ক্রিন ৪২০ পিক্সেল ডেন্সিটির সাথে আসবে। যদিও এর স্ক্রিন সাইজ জানা যায়নি। তবে মনে হচ্ছে ফোনটি ৬ ইঞ্চি ডিসপ্লের সাথে আসতে পারে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। সিকিউরিটির জন্য এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

স্পেসিফিকেশন দেখে স্পষ্ট যে LG Q92 ফোনটি মিড রেঞ্জে আসবে। দক্ষিণ কোরিয়ান কোম্পানি হয়তো এই ফোনকে OnePlus Nord এর মত মিড রেঞ্জের ফোনকে টেক্কা দিতে লঞ্চ করবে। আপনাকে জানিয়ে রাখি POCO ও কদিন আগে জানিয়েছে যে, তারাও শীঘ্রই মিড রেঞ্জে নতুন ফোন আনবে।