OnePlus Nord কে টেক্কা দিতে সস্তায় লঞ্চ হল LG Q92 5G

এলজি কিউ৯২ ৫জি ফোনটি মিড রেঞ্জে বাজারে এসেছে।

কয়েকদিন আগেই ফাঁস হয়েছিল LG Q92 5G এর ডিজাইন সহ স্পেসিফিকেশন। আজ কোম্পানি এই ফোনটিকে লঞ্চ করলো। এলজি কিউ৯২ ৫জি ফোনটি মিড রেঞ্জে বাজারে এসেছে। ফোনটি গ্লোবাল মার্কেটে OnePlus Nord এর বড় প্রতিদ্বন্দ্বী হতে পারে। LG Q92 5G এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা আছে।

LG Q92 5G দাম:

এলজি কিউ৯২ ৫জি ফোনটি আপাতত দক্ষিণ কোরিয়ায় লঞ্চ হয়েছে। ভারতে ৫জি না চালু হওয়ায় হয়তো এই ফোনকে এদেশে আনা হবে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ২৫,৩০০ টাকা। ফোনটি লাল, কালো ও সাদা রঙে পাওয়া যাবে।

LG Q92 স্পেসিফিকেশন:

এলজি কিউ৯২ ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং ডিজাইন পাঞ্চ হোল। ফোনটির ওজন ১৯৩ গ্রাম এবং পরিমাপ হবে ১৬৬.৫৪ x ৭৭.৩ x ৮.৪৫ মিমি। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০।

এখানে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হযেছে। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এলজির এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এতে ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি উপলব্ধ। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এটি আইপি৬৮ রেটিং প্রাপ্ত।