আসছে সস্তা ফোন LG Q92 5G, ডিজাইন সহ ফাঁস সমস্ত ফিচার

আজ এলজি কিউ৯২ ৫জি ফোনটির কিছু লাইভ ফটোও ইন্টারনেটে ফাঁস হয়েছে।

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি এলজি একের পর এক স্মার্টফোন বাজারে আনছে। সম্প্রতি কোম্পানির আরও একটি ফোনের ডিজাইন সামনে এল। এই ফোনের নাম LG Q92 5G । যদিও এই ফোনটিকে গত মাসেই গুগল প্লে কনসোল ও বেঞ্চমার্ক সাইট, Geekbench এ দেখা গিয়েছিল। এমনকি গত সপ্তাহেই এলজির এই বাজেট ফোনের সমস্ত ফিচার সামনে এসেছে। আজ ফোনটির কিছু লাইভ ফটোও ইন্টারনেটে ফাঁস হয়েছে।

এই ছবিতে LG Q92 5G ফোনটিকে সিরামিক হোয়াইট কালারে দেখা গেছে। ছবি থেকে পরিষ্কার এর ডিসপ্লে হবে পাঞ্চ হোল। এছাড়াও কার্ভড ব্যাকের সাথে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। সাথে থাকবে এলইডি ফ্ল্যাশ। ফোনটির নিচে থাকবে ৩.৫ মিমি অডিও জ্যাক, একটি ইউএসবি-সি পোর্ট এবং স্পিকার গ্রিল।

LG Q92 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম:

এলজি কিউ৯২ ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটির ওজন হবে ১৯৩ গ্রাম এবং পরিমাপ হবে ১৬৬.৫৪ x ৭৭.৩ x ৮.৪৫ মিমি। ফোনটি আরও দুটি কালারে পাওয়া যাবে মিরর টাইটানিয়াম এবং মিরর রেড। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১০।

এখানে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এলজির এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এতে ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। জানা গেছে এলজি কিউ৯২ ৫জি ফোনটি সস্তায় লঞ্চ হবে।