লঞ্চের আগেই ফাঁস 5G ফোন LG Q92 এর সমস্ত ফিচার

lg-q92-all-specifications-tipped-ahead-of-launch

দক্ষিণ কোরিয়ান কোম্পানি LG শীঘ্রই তাদের নতুন 5G ফোন LG Q92 লঞ্চ করবে। কিছুদিন আগেই এই ফোনকে গুগল প্লে কনসোল এবং বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল। যদিও ফোনের সঠিক লঞ্চ ডেট এখনও জানা যায়নি। তবে তার আগেই LG Q92 এর সমস্ত স্পেসিফিকেশন জানা গেল। টিপ্সটার Abhishek Yadav টুইট করে এই ফোনের সমস্ত স্পেসিফিকেশন ফাঁস করেছে। জানিয়ে রাখি অনেকেই এলজি কিউ৯২ কে OnePlus Nord এর প্রতিদ্বন্দ্বী হিসাবে ভাবছে।

অভিষেক যাদবের টুইট অনুযায়ী, LG Q92 ফোনে ফ্লাট এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের উপরের দিকে মাঝখানে কাট আউট (পাঞ্চ হোল) দেখতে পাবেন। এখানে সেলফি ক্যামেরা দেওয়া হবে। এই ফোনের পিছনে আছে কার্ভড ডিজাইন ও কোয়াড ক্যামেরা সেটআপ। ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। ফোনটি সিরামিক হোয়াইট, মিরর টাইটানিয়াম এবং মিরর রেড কালারে পাওয়া যাবে।

এলজি কিউ৯২ ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১০। ফোনটির ওজন হবে ১৯৩ গ্রাম।

এখানে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এতে ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।