বড় ডিসপ্লে সহ আসছে LG Stylo 7 5G, থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

lg-stylo-7-5g-renders-leaked-gives-a-closer-look-at-the-design-launch-imminent

দক্ষিণ কোরিয়ান কোম্পানি LG তাদের Stylo 6 ফোনের আপগ্রেড ভার্সন LG Stylo 7 5G কিছুদিনের মধ্যেই লঞ্চ করতে পারে। গতমাসেই এই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছিল। এবার এলজি স্টাইলো ৭ ৫জি ফোনের রেন্ডার সামনে এল। যদিও এটি অফিসিয়াল রেন্ডার নয়, তবে এর থেকে ফোনটির ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গেছে।

OnLeaks এর এই রেন্ডার অনুযায়ী, LG Stylo 7 5G ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে সহ আসবে। মনে করা হচ্ছে এতে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে থাকবে। এই ফোনটিতে গ্লাস বডি ডিজাইন থাকতে পারে। এর আয়তন হবে ১৭০.৪x ৭৭.২x ৮.৮ মিমি। আবার ফোনটির ডান দিকে থাকবে পাওয়ার ও ভলিউম বাটন।

ছবি ক্রেডিট -OnLeaks

এলজি স্টাইলো ৭ ৫জি ফোনের পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। যেখানে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এরসাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। এছাড়াও ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ হবে। এতে ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন থাকবে। ফোনটির তলদেশে ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক থাকবে। আবার LG Stylo 7 5G ফোনটি স্টাইলাস সহ আসবে।

প্রসঙ্গত গতবছরের শুরুতে লঞ্চ হয়েছিল LG Stylo 6। এই ফোনের দাম প্রায় ১৬,০০০ টাকা। এই ফোনে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছিল। এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল। আবার ক্যামেরার কথা বললে এতে, ট্রিপল রিয়ার ক্যামেরা ছিল। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটিতে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছিল।