সুখবর, LG Velvet ফোনের জন্য এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

lg-velvet-getting-android-11-stable-update

গতবছর অক্টোবরে ভারতে লঞ্চ হয়েছিল LG Velvet। স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরের সাথে আসা এই ফোনের জন্য দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এবার অ্যান্ড্রয়েড ১১ এর স্টেবল ভার্সনের আপডেট আনলো। এতদিন এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বিটা ভার্সনে চলতো। নতুন এই আপডেটের সফটওয়্যার ভার্সন G900N2C এবং এর ডাউনলোড সাইজ ২.২ জিবি। বলার অপেক্ষা রাখেনা এই আপডেটের পর এলজি ভেলভেট ফোনের ইউআই ডিজাইনে পরিবর্তন আসবে।

রিপোর্টে অনুযায়ী, LG Velvet এর এই আপডেট আপাতত দক্ষিণ কোরিয়ার জন্য রোল আউট করা হয়েছে। তবে ধীরে ধীরে আপডেটটি অন্যান্য অঞ্চলের ইউজাররা পেয়ে যাবে। OTA বেসড এই আপডেট এলে ফোনে নোটিফিকেশন চলে আসবে। এছাড়াও ফোনের ‘সেটিং’ থেকে ‘সফটওয়্যার আপডেট’ অপশনে গিয়ে আপডেট চেক করা যেতে পারে।

এলজি ভেলভেট এর কথা বললে এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৩৬,৯৯০ টাকা। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম সহ লঞ্চ হয়েছিল। এছাড়াও এতে আছে কোয়ালকম কুইক চার্জ সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি। ফোনটিতে কার্ভাড এজ ও ইউনিক 3D অর্ক ডিজাইনের সাথে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস সিনেমা ফুলভিশন OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

আবার এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। এছাড়াও সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। এই ক্যামেরাগুলি হল – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!