৭ মে আসছে 5G ফোন LG Velvet, লঞ্চের আগে ফাঁস ফিচার

lg-velvet-launch-date-set-on-7-may-know-specifications-and-features

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন ও ইলেকট্রনিক ডিভাইস নির্মাতা এলজি আগামী ৭ মে তাদের ফ্ল্যাগশিপ ফোন LG Velvet লঞ্চ করবে। কোম্পানি কয়েকদিন আগে এই ফোনের ভিডিও পোস্ট করেছিল। এলজি ভেলভেট ফোনে 5G কানেক্টিভিটি থাকবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ জি প্রসেসর দেওয়া হবে। LG Velvet মিড রেঞ্জে বাজারে আসবে। ফোনটি চারটি রঙে লঞ্চ হবে।

কয়েকদিন আগে পোস্ট করা ৩৬ সেকেন্ডের এই ভিডিও থেকে পরিষ্কার যে LG Velvet ফোনটি মেটাল-গ্লাস ডিজাইনের সাথে আসবে। ফোনের ডিসপ্লে হবে ওয়াটারড্রপ নচ স্টাইল। এখানেই ফোনের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ডিসপ্লের দুইপাশে পাতলা বেজেল আছে। এই বেজেল ফোনের উপরে ও নীচে একইধরনের থাকবে। ডিসপ্লের সাইজ হতে পারে ৬.১ ইঞ্চি। ফোনটি জল ও ধুলোবালি রোধী IP68 রেটিং প্রাপ্ত হতে পারে।

ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা এবং এর নীচে এলইডি ফ্ল্যাশ রয়েছে। যার মাধ্যমে অন্ধকারে ভালো ছবি তোলা সম্ভব হবে। ফোনের ক্যামেরা সেটআপ বামদিকে উলম্ব ভাবে আছে। কোম্পানি এই ক্যামেরা সেটআপ কে ‘raindrop camera’ নাম দিয়েছে। এই তিনটি ক্যামেরা হতে পারে ৪৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর। এলজি ভেলভেট ফোনের সামনে থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

র‌্যাম ও স্টোরেজের কথা বললে এই ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যামের সাথে আসবে। আবার ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ হিসাবে থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২টিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এখানে থাকবে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে কাজ করবে।