স্টাইলিশ ডিজাইনের সাথে আসছে LG Velvet, দেখুন ভিডিও

কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিলো দক্ষিণ কোরিয়ান কোম্পানি এলজি নতুন স্মার্টফোন নিয়ে আসছে। এবার কোম্পানি এই ফোনের নাম ঘোষণা করলো। LG Velvet নামে আসা এই ফোনের একটি ভিডিও সম্প্রতি শেয়ার করেছে কোম্পানি। যেখানে ফোনটির ডিজাইন ও কিছু ফিচার জানানো হয়েছে। আসুন এলজি ভেলভেট সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

৩৬ সেকেন্ডের এই ভিডিও থেকে পরিষ্কার যে LG Velvet ফোনটি মেটাল-গ্লাস ডিজাইনের সাথে আসবে। ফোনের ডিসপ্লে হবে ওয়াটারড্রপ নচ স্টাইল। এখানেই ফোনের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ডিসপ্লের দুইপাশে পাতলা বেজেল আছে। এই বেজেল ফোনের উপরে ও নীচে একইধরনের থাকবে। ডিসপ্লের সাইজ হতে পারে ৬.১ ইঞ্চি।

ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা এবং এর নীচে এলইডি ফ্ল্যাশ রয়েছে। যার মাধ্যমে অন্ধকারে ভালো ছবি তোলা সম্ভব হবে। ফোনের ক্যামেরা সেটআপ বামদিকে উলম্ব ভাবে আছে। এদিকে প্রাইমারি ক্যামেরাটি সবচেয়ে বড়। অন্য দুটি ক্যামেরা একই সাইজে রয়েছে। কোম্পানি এই ক্যামেরা সেটআপ কে ‘raindrop camera’ নাম দিয়েছে। এই তিনটি ক্যামেরা হতে পারে ৪৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর।

ফোনের ডান দিকে পশে একটি বাটন দেখা যাচ্ছে। এটি পাওয়ার বাটন হতে পারে। আবার বাম দিকে ভলিউম বাটন আছে। ফোনটি সবুজ, সাদা, ধূসর রঙে আসবে। এই ফোনে কোম্পানি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ ৫জি প্রসেসর ব্যবহার করতে পারে। এছাড়াও ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যামের সাথে আসবে। আবার ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ হিসাবে থাকবে।