শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল LG Velvet, পাবেন স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর

দক্ষিণ কোরিয়ান কোম্পানি এলজি তাদের দেশে নতুন স্মার্টফোন LG Velvet লঞ্চ করলো। বেশ কয়েকমাস ধরেই এই ফোনের ফিচার ফাঁস হচ্ছিলো। এলজি ভেলভেট ফোনে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৪,৩০০ এমএএইচ ব্যাটারি ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। আসুন LG Velvet এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

LG Velvet দাম :

দক্ষিণ কোরিয়ায় এলজি ভেলভেট ফোনের দাম ৭৩৪ ডলার, যার দাম প্রায় ৫৫,৭৮০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি অররা হোয়াইট, অররা গ্রে, অরোরা গ্রিন এবং ইলিউশন সানসেট কালারে পাওয়া যাবে।

LG Velvet স্পেসিফিকেশন :

এলজির এই ফোনে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ডিসপ্লে দুই সাইডেই কার্ভড ডিজাইন আছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০.৫:৯ এবং রেজুলেশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল। রেন ড্রপ নচের মধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আবার ফোনের পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল ( OIS সাপোর্ট)। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। অডিও রেকর্ডিংয়ের অভিজ্ঞতা উন্নত করতে এলজি ভয়েস-আউট ফোকাস এবং এএসএমআর রেকর্ডিংয়ের মতো ফিচার দেওয়া হয়েছে।

পারফরম্যান্সের কথা বললে এলজি ভেলভেট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে এসেছে। আবার এতে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে পাবেন ফাস্ট চার্জিং সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে ১০ ওয়াট ওয়্যারলেস চার্জিং ও সাপোর্ট করবে। ফোনটি আইপি৬৮সার্টিফায়েড।