শক্তিশালী ব্যাটারি সহ আসছে LG W11, থাকবে ৩ জিবি র‌্যাম

lg-w31-spotted-on-google-play-console-with-mediatek-helio-p22-soc

কয়েকমাস আগে থেকেই জানা গিয়েছিল এলজি তাদের নতুন বাজেট ফোনের ওপর কাজ করছে। যার মডেল নম্বর LM-K310IM। এই ফোনটিকে এবার গুগল প্লে কনসোল এ দেখা গেল। যেখানে ফোনটির নাম LG W11 বলা হয়েছে। এর আগেও সার্টিফিকেশন সাইট FCC তে মডেল নম্বরটিকে দেখা গিয়েছিল। যখন মনে করা হচ্ছিলো ফোনটির নাম হবে LG K31s। তবে গুগল প্লে কনসোল থেকে নিশ্চিত হওয়া গেছে এই ফোনটির নাম হবে এলজি ডব্লিউ ১১।

গুগল প্লে কনসোল থেকে নাম ছাড়াও LG W11 এর স্পেসিফিকেশনও জানা গেছে। এই ফোনটি মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর সহ আসবে। যেখানে থাকবে PowerVR GE8320 জিপিইউ। আবার এই ফোনের ডিসপ্লে রেজুলেশন হবে ৭২০ x ১৬০০ পিক্সেল। এর পিক্সেল ডেন্সিটি হবে ২৮০ পিপিআই। আবার এলজি ডব্লিউ ১১ ফোনে থাকবে ৩ জিবি র‌্যাম। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলবে।

এছাড়াও এই ফোনটির ছবি ও গুগলের প্লে কনসোলে দেখা গেছে। যেখান থেকে বোঝা গেছে ফোনটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সাথে আসবে। আবার ডান দিকে থাকবে পাওয়ার বাটন ও ভলিউম কী। সাথে বাম দিকে থাকবে গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন।

এরআগে FCC থেকে জানা গিয়েছিল, LG W11 ফোনের পিছনে থাকবে ডুয়েল ক্যামেরা। পাওয়ারের জন্য দেওয়া হবে ৩,৯০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট থাকবে। আবার স্টোরেজ হিসাবে থাকবে ৩২ জিবি মেমরি। সাথে পাওয়া যাবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক।