পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড ক্যামেরা সহ বাজার মাতাতে আসছে LG W41

lg-w41-render-leak-reveal-design-punch-hole-display-quad-camera
ছবি : Voice

গতবছর ভারতে লঞ্চ হয়েছিল LG W31 এবং LG W31+। দুটি ফোনই বাজেট রেঞ্জে এসেছিল। এই ফোনগুলিতে ছিল ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ফুলভিশন ডিসপ্লে। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি এবার এদের আপগ্রেড ভার্সন LG W41 নিয়ে আসছে। জনপ্রিয় টিপ্সটার ইভান ব্লাশ সম্প্রতি এই ফোনের রেন্ডার ফাঁস করেছেন। জানা গেছে এলজি ডব্লিউ৪১ ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে।

সোশ্যাল সাইট Voice-এ শেয়ার LG W41 এর রেন্ডার থেকে স্পষ্ট, দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি নচ ডিজাইন ডিসপ্লে থেকে সরে এসে, পাঞ্চ হোল ডিসপ্লে নিয়ে কাজ করতে আগ্রহ দেখাচ্ছে। কয়েকমাস আগে লঞ্চ হওয়া LG K42 ফোনেও আমরা একই ডিসপ্লে ডিজাইন দেখেছিলাম। এবার এলজি ডব্লিউ৪১ ফোনেও একই ডিজাইন থাকবে।

রেন্ডার থেকে আরও জানা গেছে, LG W41 ফোনে ডিসপ্লের নিচে পুরু বেজেল থাকবে। যা নির্দেশ করে ফোনটি বাজেট রেঞ্জে আসবে। এছাড়াও বাকি তিনপাশে হালকা বেজেল দেখা গেছে। মনে হচ্ছে এই ফোনটি প্লাস্টিক বডির সাথে আসবে। যদিও পিছনে গ্রেডিয়েন্ট কালার থাকবে। সিকিউরিটির জন্য দেওয়া হবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

এছাড়াও LG W41 ফোনের পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। যারমধ্যে চারটি সেন্সর ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। ইভান জানিয়েছে, এই ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও ফোনটির ডান পাশে থাকবে ভলিউম, পাওয়ার ও ডেডিকেটেড ভয়েস অ্যাসিস্ট্যান্ট বাটন।

রিপোর্টে বলা হয়েছে, LG W41 ফোনটির মডেল নম্বর হবে LMK610। এই ফোনটির সাথে আরও দুটি স্মার্টফোন লঞ্চ হতে পারে – LG W41 Plus এবং LG W41 Pro। যদিও এই দুটি ফোন সম্পর্কে কোনো তথ্য সামনে আসেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন