দারুন সুযোগ, ভারতে ১০০০০ টাকা দাম কমলো LG Wing এর

lg-wing-price-cut-in-india-by-rs-5000-available-on-amazon

গত বছর অক্টোবরে ভারতে লঞ্চ হয়েছিল ডুয়েল স্ক্রিনের LG Wing। এই ফোনকে রোটেবল স্ক্রিন স্মার্টফোনও বলা যায়। ফোনটির প্রধান স্ক্রিনটি ৯০ ডিগ্রী ঘুরলে দ্বিতীয় স্ক্রিনটি সামনে আসে। এই উইং স্মার্টফোনের এবার দাম কমানোর কথা ঘোষণা করলো এলজি। এখন থেকে LG Wing ১০,০০০ টাকা কমে পাওয়া যাবে। 5G সাপোর্টের এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

LG Wing এর নতুন দাম

ভারতে এলজি উইং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল, যার দাম ছিল ৬৯,৯৯০ টাকা। তবে এখন থেকে ফোনটি ৫৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। নতুন দামে ফোনটি এলজি ওয়েবসাইট ও Amazon থেকে কিনতে পারবেন। LG Wing অরোরা গ্রে ও ইলিউশন স্কাই কালারে উপলব্ধ।

LG Wing এর স্পেসিফিকেশন

এলজি উইং এর স্পেসিফিকেশনের কথা বললে এতে কোয়ালকম কুইক চার্জ ৪.০ ও ১০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি বর্তমান। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। আবার এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। সিকিউরিটির জন্য আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি আইপি৫৪ রেটিং প্রাপ্ত।

আবার এর ডিসপ্লের কথা বললে, ফোনটিত ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস POLED ফুলভিশন মেন স্ক্রিন এবং ৩.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস হিডেন G-OLED সেকেন্ডারি স্ক্রিন সহ এসেছে। ইউজাররা দুটি স্ক্রিন একসাথে ব্যবহার করতে পারেন। আবার LG Wing এর পিছনে আছে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১৩ মেগাপিক্সেল ১১৭ ডিগ্রী আলট্রা ওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল ১২০ ডিগ্ৰী আলট্রা ওয়াইড গিম্বাল মোড ক্যামেরা। আবার সামনে আছে ৩২ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন