কিভাবে আপনার ফোনে অ্যান্ড্রয়েড Q ডাউনলোড করবেন, কোন কোন ফোনে সাপোর্ট করবে ?

সার্চ ইঞ্জিন গুগল ঘোষণা করেছে গুগল পিক্সেল সহ 21 ফোনে Android Q Beta আপডেট দেওয়া হবে। এর আগে গুগল পিক্সেল ফোনেই এই আপডেট পাওয়া যাবে বলে জানা গিয়েছিলো। তবে Android Q রোল আউট করার পর এই 15 টি ফোনকে যুক্ত করা হলো। শাওমি, রিয়েলমি, নোকিয়ার কিছু ফোনে এই আপডেট পাওয়া যাবে। আসুন জেনে নেই অ্যান্ড্রয়েড Q বিটা কিভাবে ডাউনলোড করবেন এবং কোন কোন ফোনে এটি সাপোর্ট করবে।

অ্যান্ড্রয়েড Q বিটা কিভাবে ডাউনলোড করবেন :

অ্যান্ড্রয়েড Q বিটা ডাউনলোড করা খুব সহজ। তবে আপডেটটি করার আগে অবশ্যই ডাটা ব্যাকআপ নিয়ে রাখবেন। কারণ এরকম আপডেট করার সময় ফোন ফরম্যাট হয়ে যাবার সম্ভাবনা থাকে। গুগলের তরফ থেকে জানানো হয়েছে, যেহেতু এটি একটি বিটা আপডেট তাই এতে কিছু ডিফেক্ট এবং এরর থাকতে পারে।

আপনার ডিভাইসের ব্যাকআপ নেওয়ার পর, গুগলের অফিসিয়াল সাইটে ভিসিট করুন। এখানে আপনার আপনার ডিভাইসের তথ্য দিয়ে এনরোল করুন। এনরোল করার পরে আপনি একটি OTA আপডেট পাবেন। যেখানে বিটা ভার্সনটি পাবেন। এরপর আপনার ফোনের সেটিং এ যান ( phone Settings > About Phone > Software Update to manually check for the update)।

এই ফোনগুলোতে পাবেন আপডেট :

Asus Zenfone 5z, Essential Phone, Huawei Mate 20 Pro, LG G8, Nokia 8.1, OnePlus 6T, Oppo Reno, Realme 3 Pro, Sony Xperia XZ3, Tecno Spark 3 Pro, Vivo X27, Vivo NEX S, Vivo NEX A, Xiaomi Mi 9, Xiaomi Mi MIX 3 5G, Google Pixel 3, Google Pixel 3 XL, Google Pixel 2, Google Pixel 2 XL, Google Pixel, Google Pixel XL .

পড়ুন : রিয়েলমি ফোন ব্যবহার করেন ? আপনি পাবেন এই সুবিধা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের শেয়ারচ্যাট প্রোফাইলে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on