৯৮ টাকা থেকে শুরু, রিলায়েন্স জিওর সমস্ত প্রিপেড প্ল্যানগুলি একনজরে দেখে নিন

গতবছর ডিসেম্বরে নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল Reliance Jio। যেখানে গ্রাহকদের খরচ প্রায় ৪২ শতাংশ পর্যন্ত বেড়েছে। নতুন প্ল্যানে রিলায়েন্স জিওর প্ল্যান শুরু হয়েছে ৯৮ টাকা থেকে। আজ আমরা এই পোস্টে জিওর সমস্ত প্রিপেড প্ল্যানগুলি আপনাদের সামনে আনবো, যাতে আপনি সহজেই আপনার উপযুক্ত প্ল্যান বেছে নিতে পারেন।

রিলায়েন্স জিও ৯৮ টাকার প্ল্যান :

জিওর ৯৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল করার সুযোগ আছে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য টপআপ রিচার্জ করতে হবে। আবার এখানে মোট ২ জিবি ডেটা ও ৩০০ এসএমএস দেওয়া হয়।

রিলায়েন্স জিও ১২৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা মিলবে। আবার নন জিও মিনিট হিসাবে মিলবে ১,০০০ মিনিট। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা মোট ২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। সাথে ৩০০ এসএমএস  মিলবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

রিলায়েন্স জিও ১৪৯ টাকার প্ল্যান :

১৪৯ টাকায় জিও এখন ২৪ দিনের ভ্যালিডিটি অফার করছে। এছাড়াও গ্রাহকরা পাবে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ৩০০ মিনিট কলের সুবিধা। আবার এখানে রোজ ১ জিবি ডেটা ও ১০০ টি এসএমএস পাওয়া যাবে।

রিলায়েন্স জিও ১৯৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর ২৮ দিনের সবচেয়ে সস্তা ১.৫ জিবি ডেটা প্ল্যান হলো ১৯৯ টাকা। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। এছাড়াও রোজ ১০০ এমএসএম দেওয়া হবে।

রিলায়েন্স জিও ২৪৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিও-র ২ জিবি ডেটা প্ল্যানে সবচেয়ে কমদামি প্ল্যান হল এটি। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। আবার প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। অর্থাৎ এখানে গ্রাহকরা মোট ৫৬ জিবি ডেটা পাবে।

রিলায়েন্স জিও ৩২৯ টাকার প্ল্যান :

জিওর ৮৪ দিনের এই প্ল্যানে মোট ৬ জিবি ইন্টারনেট ডেটা ও ১,০০০ দেওয়া হবে। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। আবার অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাবে।

রিলায়েন্স জিও ৩৪৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট দেওয়া হবে।

রিলায়েন্স জিও ৩৯৯ টাকার প্ল্যান :

জিওর ৩৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট পাওয়া যাবে।

রিলায়েন্স জিও ৪৪৪ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিও-র ৪৪৪ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ইন্টারনেট পায়।  এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট দেওয়া হয়। অর্থাৎ এখানে গ্রাহকরা মোট ১১২ জিবি ডেটা পাবে।

রিলায়েন্স জিও ৫৫৫ টাকার প্ল্যান :

জিওর পুরানো ৩৯৯ টাকার প্ল্যান কে বাড়িয়ে ৫৫৫ টাকা করা হয়েছে। এখানে ৮৪ দিন ভ্যালিডিটি দেওয়া হয়। এরসাথে ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। আবার জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ৩,০০০ মিনিট দেওয়া হবে।

রিলায়েন্স জিও ৫৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কলের সুযোগ আছে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিট পাওয়া যাবে। তবে এখানে প্রতিদিন ১.৫ জিবির বদলে ২ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও রোজ মিলবে ১০০ এসএমএস।

রিলায়েন্স জিও ১২৯৯ টাকার প্ল্যান :

এখানে ৩৩৬ দিনের ভ্যালিডিটি সহ জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। এর সাথে মোট ২৪ জিবি ডেটা ও ৩৬০০ এসএমএস দেওয়া হবে।

রিলায়েন্স জিও ২১২১ টাকার প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কলের সুযোগ আছে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। তবে এখানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা দেওয়া হবে। সাথে রোজ মিলবে ১০০ এসএমএস।

রিলায়েন্স জিও ৪৯৯৯ টাকার প্ল্যান :

এই প্রিপেড প্ল্যান এর ভ্যালিডিটি ৩৬০ দিন। এই প্রিপেড প্যাকে গ্রাহকরা মোট ৩৫০ জিবি ডেটা পাবে। আবার জিও থেকে জিও আনলিমিটেড কলিং এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। অর্থাৎ আপনি প্রতি মাসে ১,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার জন্য পাবেন। এছাড়াও প্রতিদিন ১০০ টি এসএমএস দেওয়া হবে।